প্রচ্ছদ অপরাধ

প্রতারণার দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে সাহেদ

14
প্রতারণার দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে সাহেদ
পড়া যাবে: < 1 minute

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে দায়ের করা দু’টি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আবারও সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডে নিয়েছে তদন্তকারী সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রোবরার (৬ সেপ্টম্বর) থেকে এ রিমান্ড শুরু হয়েছে।

সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জিসানুল হক জিসানুল হক বলেন, প্রতারণার অভিযোগে গ্রেফতার রিজেক্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

করিমের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় দায়ের করা নয়টি মামলার মধ্যে দু’টি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তার রিমান্ড আবেদন করে সিআইডি। সেই পরিপ্রেক্ষিতে দু’টি মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড দেন আদালত।

আরও পড়ুন:  দুলাভাই-শ্যালিকার অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মাকে গলা কে’টে হ’ত্যা!

তিনি বলেন, গত ১৩ জুলাই উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলা (নস্বর-০৯) ও ১৬ জুলাই দায়ের করা অপর একটি মামলায় (নম্বর-১২) রোবরার থেকে তাকে সিআইডি হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।