প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

অবতরণের সঙ্গে সঙ্গে ২ সন্তানকে রেখেই বিমানের ডানায় চলে যায় নারী, অতঃপর… (ভিডিও)

15
অবতরণের সঙ্গে সঙ্গে ২ সন্তানকে রেখেই বিমানের ডানায় চলে যায় নারী, অতঃপর… (ভিডিও)
পড়া যাবে: < 1 minute

ইউক্রনের এক নারী যাত্রীকে কালো তালিকাভূক্ত করল ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স। কারণ জানলে তাজ্জব হয়ে যাবেন।
তুরস্ক থেকে কিয়েভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৩৭ বিমান। তারপরই আজব কাণ্ড ঘটিয়ে ফেলেন ওই নারী যাত্রী। বিমানের ইমার্জেন্সি দরজা খুলে সোজা নেমে পড়েন বিমানের ডানায়। তারপর সেখানে কিছুক্ষণ পায়চারি করে নেন। খবর দ্য সান’র।

বিমানবন্দর সূত্রের খবর, ওই নারী জানিয়েছেন, বিমানবন্দরে নামার পর তাকে খুব ‘গরম’ লেগে যায়। এতটাই যে তিনি ভেতরে থাকতে পারছিলেন না। একটু ঠাণ্ডা হাওয়া পাওয়ার জন্য বাইরে বেরিয়ে পড়েন, তাই বলে গেট খুলে বিমানের ডানায়!

আরও পড়ুন:  সহজলভ্য বাথুয়া শাক সুস্থ রাখে কিডনি-লিভার, জানতে হবে নিয়ম

ওই নারীর দুই সন্তানও ছিল তার সঙ্গে। বিমানের এক যাত্রী সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিমান অবতরণ করার পর সব যাত্রী বাইরে বেরিয়ে আসেন। কিন্তু ওই নারী বিমানের একেবারে পেছন থেকে ইমার্জেন্সি গেটের কাছে এসে তা খুলে বাইরে বেরিয়ে পড়েন। ততক্ষণে তার দুই সন্তানও বাইরে বেরিয়ে এসেছে। তারাও বিমানের ডানার ওপরে মা-কে দেখে অবাক হয়ে যায়।প্রসঙ্গত, গরম লাগা ছাড়া বিমানের ডানায় ওঠার আর কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি ওই নারী।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।