প্রচ্ছদ অপরাধ

শ্বশুর-শাশুড়ি মিলে সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে অমানবিক নির্যাতন

172
শ্বশুর-শাশুড়ি মিলে সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে অমানবিক নির্যাতন
পড়া যাবে: < 1 minute

পিরোজপুরে সৌদি আবর প্রবাসীর স্ত্রীকে নি’র্যা’তনের অভি’যোগে শাশুড়িকে গ্রে’প্তার করেছে পুলিশ।জেলার মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান, শনিবার রাতে গৃহবধূর বাবা থা’নায় মা’মলা করার পর তারা তাকে গ্রে’প্তার করেন।

গ্রে’প্তার হওয়া আলেয়া বেগম (৪৫) উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের ধলু মুন্সী (৫৫) স্ত্রী।মামলায় গৃহবধূর শ্বশুর-শাশুড়ি ও চাচাশ্বশুর নূর মোহাম্মদকে আসা’মি করা হয়েছে।

মাম’লায় অভি’যোগ করা হয়েছে, বৃহস্পতিবার গৃহবধূর সঙ্গে পারিবারিক বিষয়ে তার শাশুড়ির ত’র্ক হয়। এ সময় তাকে ছোট শিশুর সামনে নি’র্যা’তন করেন তার শ্বশুর ধলু মুন্সী, শাশুড়ি আলেয়া বেগম ও চাচাশ্বশুর নূর মোহাম্মদ।

আরও পড়ুন:  বড় ভাই ডেকেও রক্ষা পেলো না তরুণী

ঘটনাটা গৃহবধূর মেয়ে মোবাইল ফোনে ভিডিও করে ফেইসবুকে প্রকাশ করে।গৃহবধূর বাবা ঘটনা জানতে পেরে তাকে উ’দ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।২৬ বছর বয়সী ওই গৃহবধূর স্বামী নাসির উদ্দিন মুন্সী সৌদি আরব থাকেন।

ওসি মাসুদুজ্জামান বলেন, শনিবার রাতে গৃহবধূর বাবা থানায় মামলা করলে শাশুড়ি আলেয়া বেগমকে গ্রে’প্তার করে পুলিশ। অন্য আসা’মিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 25
    Shares