প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

শরীরের স্প*র্শকা*তর অ*ঙ্গ উঁকি মে*রে দে*খে ফেলায় অ*ভিমানে গৃহবধূর আ*ত্মহন*ন

166
পড়া যাবে: 5 মিনিটে

চাঁদপুরের শাহ্‌রাস্তিতে প্রবাসী স্ত্রীর গো*সলের দৃ*শ্য এক ব*খাটে দেখে ফেলায় অ*ভিমানে আ*ত্মহন*ন করেছে এক তরুণী গৃহবধূ। ওই বিষয়ে বা*দী হয়ে নি*হতের শাশুড়ি শাহ্‌রাস্তি থানায় একটি অ*ভিযোগনামা দা*য়ের করেন।

গত রোববার বিকাল সাড়ে ৪টায় উপজেলার টামটা উত্তর ইউপি’র উয়ারুক গ্রামের ঈদগাঁও (পাটোয়ারী) বাড়িতে এ ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্ত গৃহবধূর পরিবার ও অভিযোগ সূত্র জানায়, গত তিনবছর আগে ওই বাড়ির মৃ*ত ইউসুফ পাটোয়ারীর পুত্র তৌকির আহমেদ রনি (৩০) একই ইউপি’র রাঢ়া গ্রামের মশিউর রহমানের মেয়ে জান্নাতুল নাঈম সুখীকে (২২) বিয়ে করেন।

বিয়ের আগে রনি ও সুখী নিজেদের মধ্যে জানাশোনা শেষে পারিবারিক সম্মতিতে বিয়ের কাজ সুসম্পন্ন করেন এবং বিয়ের পরও তিনি চাঁদপুর সরকারি কলেজে লেখাপড়া চালিয়ে আসছিলেন। ওই থেকে পরিবারটি সুখে-শান্তিতে দিনাতিপাত করছিল। বিয়ের ১ মাসের মাথায় স্বামী রনি জীবিকার প্রয়োজনে সৌদি আরবে পাড়ি জমান। এদিকে একই বাড়ির হারুন পাটোয়ারীর পুত্র মো. হাসান (২২) এর কু*দৃষ্টি পড়ে সুখীর দিকে।

আরও পড়ুন:  মুয়াজ্জিনের বিশ্রামঘরে ইমামের ছেলেসহ তিন শিশুর রহস্যজনক মৃত্যু

ওই থেকে হাসান তার চারপাশে সবসময় লেগে থাকতো। ঈদের আগের দিন তার শাশুড়ি পারুল বেগম (৪৫) ও জা আকলিমা বেগমসহ হাজীগঞ্জ বাজারে কেনাকাটা করতে যান। পরে সুখী শাশুড়িকে বিদায় দিয়ে ঘরের পাশে গোসলখানায় গোসল করতে যান। ওই সময় আগে থেকে ওঁ*ৎ পেতে থাকা হাসান তার শরীরের স্প*র্শকা*তর অ*ঙ্গ উঁ*কি মে*রে দেখতে থাকে।

বিষয়টি সুখী টের পেয়ে নিজেকে গু*টিয়ে নিয়ে ঘরে গিয়ে কা*ন্নাকা*টি শুরু করে। এর কিছু সময় যেতে না যেতেই হাসান স্থানীয় ব*খাটেদের মাঝে বিষয়টি ছড়িয়ে দেয়। ওই সংবাদ সুখীর কানে আসতে সে প্রবাসী স্বামী রনিকে দুষ্ট হাসানের উঁকি মেরে গো*সলের দৃ*শ্য দেখে ফেলার কথা সরল বিশ্বাসে অবহিত করেন।

ওই কথা মুঠোফোনে জেনে স্বামী রনি চ*টে গিয়ে স্ত্রীর সাথে বি*বাদে জড়িয়ে পড়েন। পরে রনি বিষয়টি তার শাশুড়িকে অ*বহিত করেন। এদিকে বিষয়টি জেনে পারুল বেগম দ্রুত বাড়িতে ছুটে আসেন। এসে দেখতে পান তার ঘরের আড়ার সাথে সুখী ফাঁ*স দিয়ে ঝু*লে আছে। তার চি*ৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃ*ত ঘো*ষণা করেন।

আরও পড়ুন:  জঙ্গলের ভেতরে পাওয়া গেল ৩০০ বছর আগের পুরনো মসজিদ

এ সংবাদ পেয়ে শাহরাস্তি থানার এসআই মোজাম্মেল জান্নাতের ম*রদে*হ উদ্ধার করে, চাঁদপুর মর্গে ম*য়নাত*দন্ত শেষে ঈদের দিন বাদ আসর সুখীর জা*নাজা শেষে তাকে পারিবারিক ক*বরস্থা*নে দা*ফন করা হয়। জান্নাতের শাশুড়ি পারুল বেগম জানান, ব*খাটে হাসান আমার ছেলের স্ত্রীকে বিভিন্ন সময় খা*রাপ কথা বলতো এবং কু*প্রস্তা*ব দিতো।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্‌ আলম জানান, এ বিষয়ে আ*ত্মহন*নকারী*র শাশুড়ি পারুল বেগম অ*ভিযুক্ত হাসানকে বা*দী করে থানায় লি*খিত অ*ভিযোগ দা*য়ের করেছেন। যার মা*মলা নং (১৩) ধা*রা (৩০*৬)। এদিকে অ*ভিযুক্তকে ধরার জন্য অ*ভিযান চলছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 128
    Shares