প্রচ্ছদ অপরাধ

করোনা রোগীকে হাসপাতালে নেওয়ার পথে ধ’র্ষ’ণ করল অ্যাম্বুলেন্স চালক

71
করোনা রোগীকে হাসপাতালে নেওয়ার পথে ধ’র্ষ’ণ করল অ্যাম্বুলেন্স চালক
পড়া যাবে: < 1 minute

ক’রো’না সং’ক্র’ম’ণের মধ্যেই ভারতে এক নৃ’শং’স ঘটনা ঘটেছে। শনিবার ক’রো’না আ’ক্রা’ন্ত এক তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধ’র্ষ’ণ করেছেন এক অ্যাম্বুলেন্স চালক। ব’র্ব’র এই ঘটনা ঘটেছে কেরালার পাথানামথিত্তা জেলায়।

পুলিশ জানিয়েছে, দু’জন রোগীকে ভিন্ন দু’টি হাসপাতালে নিয়ে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্স চালক। প্রথমে একজন বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যান তিনি।

এরপর ওই তরণীকে নিয়ে হাসপাতালের পরিবর্তে একটি ফাঁকা মাঠে অ্যাম্বুলেন্স নিয়ে যান ওই চালক। সেখানেই ক’রো’না আ’ক্রা’ন্ত ওই তরুণীকে ধ’র্ষ’ণ করা হয়েছে বলে অ’ভি’যো’গ উঠেছে।

ধ’র্ষ’ণের শি’কা’র কিশোরী জানিয়েছে, ধ’র্ষ’ণের পড়ে তাকে ফের হাসপাতালে পৌঁছে দেন চালক। তারপরেই গোটা ঘটনা ক’রো’না হাসপাতালের কর্মীদের জানান। সেখান থেকেই খবর দেওয়া হয় পুলিশে। মেডিক্যাল পরীক্ষায় কিশোরীকে ধ’র্ষ’ণে’র প্রমাণ মিলেছে।

আরও পড়ুন:  স্বামীসহ পাপিয়ার ২৭ বছরের কারাদণ্ড

২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে এরই মধ্যে অ্যাম্বুলেন্স সেবা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ওই চালককে গ্রে’প্তা’র করেছে। এই ঘটনার তীব্র নি’ন্দা করে কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা পুলিশকে ক’ঠো’র ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

সূত্র: নিউজ এইটিন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।