প্রচ্ছদ রাজনীতি আওয়ামী লীগ

ঢাকা-৫ আসনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা শহিদ-মুন্নার

32
ঢাকা-৫ আসনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা শহিদ-মুন্নার
পড়া যাবে: < 1 minute

ঢাকা-৫ আসন উপনির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রার্থী শেখ শহিদুল ইসলাম ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকার মনোনয়ন প্রার্থী হারুনর রশিদ মুন্না।

রবিবার ( ৬ সেপ্টেম্বর) রাজধানীর সায়দাবাদ জনপথের মোড়ে ঢাকা-৫ সংসদীয় আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এক জনসভা এ ঘোষণা দেন তারা। 

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভপতি ও ঢাকা মহানগর ১৪ দলের নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল ইসলাম বলেন,  যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না কর্মী গড়ার কারিগর।  স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে।  যে নেতার সঙ্গে কর্মীদের সুসম্পর্ক নেই।  মাটি ও মানুষের সঙ্গে সম্পর্ক নেই এমন কাউকে যাতে ঢাকা-৫ আসনে নৌকার মনোনয়ন দেয়া না হয়। 

আরও পড়ুন:  খালেদা জিয়াকে মুক্ত করাই এক নম্বর জরুরি কাজ : মির্জা ফখরুল

তিনি আরও বলেন,  ঢাকা-৫ আসন বিএনপি-জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত।  পাকিস্তানি চেতনার ধারক বাহকদের শেকড় উপড়ে ফেলতে হলে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।  

জাসদ নেতা আরও বলেন,  ঢাকা-৫ আসনে আমাকে বা হারুনর রশিদ মুন্না আমাদের মধ্যে  যাকেই নৌকার মনোনয়ন দেয়া হোক, আমরা ঐক্যবদ্ধভাবে এ অঞ্চলে মুক্তিযুদ্ধের চেতনা স্থায়ীভাবে প্রতিষ্ঠা করতে কাজ করে যাবো। আমাকে না দিয়ে মুন্নাকে দেয়া হলেও ঢাকা-৫ এ মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা সহজ হবে। 

জনসভায় সভাপতির বক্তব্যে হারুনর রশিদ মুন্না বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার কাছে নৌকার মনোনয়ন চেয়েছি। আমার অতীতের রাজনৈতিক কর্মকাণ্ড মূল্যায়ন করে নেত্রী আমাকে মনোনয়ন দিবেন বলে আশা করছি। ঢাকা-৫ থেকে ২০ জনের মত মনোনয়ন চেয়েছেন। ১৪দলেরও প্রার্থী রয়েছেন।  ১৪ দলের প্রার্থী শেখ শহিদুল ইসলাম ভাইকে দেয়া হলেও তাকে বিজয় করতে সর্বাত্মক চেষ্টা করবো। 

আরও পড়ুন:  কেন্দ্র দখল: পাবনা-৪ আসনে পুনর্নির্বাচন চান বিএনপি প্রার্থী

৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনুর সঞ্চালনায় জনসভায় বক্তব্য আরও রাখেন স্থানীয় ও জাসদের নেতাকর্মীরা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares