প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথরের মুর্তি উদ্ধার

12
ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথরের মুর্তি উদ্ধার
পড়া যাবে: < 1 minute

ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথরের মুর্তি উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে প্রায় ৫ কেজি ওজনের একটি কষ্টি পাথরের মুর্তি উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রুহিয়া থানার ঢোলার হাট ইউনিয়ন এর বড়দেশ্বরী বাজার সংলগ্ন টাংগন নদীর খনন করার সময় এ মুর্তিটি পাওয়া যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় পানি উন্নয়ন বোর্ডের নদী খনন কাজ চলাকালীন সময় সাইদুল ইসলাম এর ড্রেজার মেশিনে কষ্টি পাথরের মুর্তিটি পাওয়া যায়। শনিবার সকালে ড্রেজার মেশিন মালিক সাইদুল ইসলাম ও নদী খনন কাজে নিয়োজিত স্থানীয় মোকলেছুর খান পানি উন্নয়ন বোর্ড ঠাকুরগাঁও এর নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম এর কাছে সেটি হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন ২১ নং ঢোলার হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার, স্থানীয় সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব।

আরও পড়ুন:  করোনা-সরকারের জন্য ধনীরা আরও ধনী ও গরিবরা আরও গরিব হচ্ছে: মির্জা ফখরুল

এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ড ঠাকুরগাঁও এর প্রকৌশলী রবিউল ইসলাম বলেন টাংগন নদীর খনন কাজ চলাকালীন সময় সাইদুল ইসলাম এর ড্রেজার মেশিনে কষ্টি পাথর পাওয়া যায় এবং সেটা ঠাকুরগাঁও পানি উন্নয়ন বোর্ডে জমা দেন এবং পরবর্তীতে জেলা প্রশাসক মহোদয় এর মাধ্যমে বাংলাদেশ সরকারের কোষাগারে হস্তান্তর করা হবে।

মো: রাকিব আল রিয়াদ,

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares