প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

কুমিল্লায় বাস-অটোরিকশার সংঘ*র্ষ,একই পরিবারের ৬ জন নি*হত

42
পড়া যাবে: 3 মিনিটে

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার বাগমারা বাজারের দক্ষিণ পাশে জামতলিতে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘ*র্ষে নি*হত সাতজনের মধ্যে ছয়জনই একই পরিবারের সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশ সুপার রহমত উল্লাহ। রোববার (১৮ আগস্ট) দুপুরে সোয়া ১২টার দিকে কুমিল্লার লালমাই উপজেলার জামতলী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নি*হত*রা হলেন- জেলার নাঙ্গলকোট উপজেলার পশ্চিম জোড্ডা ঘোড়া ময়দান গ্রামের মৃত হাজী জব্বার আলীর ছেলে ব্যবসায়ী জসিমউদ্দিন (৪৫), তার মা সকিনা বেগম (৮০), স্ত্রী শিরিন আক্তার (৩৫), ছেলে শিপন (১৮), হৃদয় (১৫), মেয়ে নিপু আক্তার (১৩) ও অটোরিকশাচালক জামালউদ্দিন (৩৫)।

এ ঘটনায় গু*রুতর আ*হত হয়েছেন কয়েকজন। স্থানীয়দের সহযোগীতায় তাৎক্ষণিকভাবে আহতদেরকে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ব্যবসায়ী জসিমউদ্দিন নিজ গ্রামে ঈদ উদযাপনের পর কর্মস্থল ও ব্যবসা প্রতিষ্ঠান কুমিল্লা শহরে যাচ্ছিলেন।

এ সময় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের লালমাই উপজেলার গামতলী এলাকায় ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মাইক্রোবাসকে ওভারটেক করার সময় উল্টো সাইডে এসে সিএনজিচালিত আটোরিকশাটিকে চা*পা দে*য়। এতে অটোটি দু*মড়ে-মু*চড়ে যায়। ঘটনাস্থলেই চালকসহ অ*টোতে থাকা যাত্রীরা মা*রা যান।

পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে বাস ও অটোরিকশা উদ্ধার করেছে। এদিকে ম*র্মান্তি*ক এ স*ড়ক দু*র্ঘটনায় একই পরিবারের সবাই নি*হতে*র ঘটনায় এলাকায় শো*কের ছা*য়া নেমে এসেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 52
    Shares