প্রচ্ছদ আইন-আদালত

সাহেদের গোপন কার্যালয়ে জাল টাকা : প্রতিবেদন ১৫ অক্টোবর

17
সাহেদের গোপন কার্যালয়ে জাল টাকা : প্রতিবেদন ১৫ অক্টোবর
পড়া যাবে: < 1 minute
ফাইল ছবি

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের গোপন কার্যালয় থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলে ১৫ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৭ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন নতুন এ দিন ধার্য করেন।

১৫ জুলাই সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‍্যাব। ওইদিনই রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের সাহেদের একটি ফ্লাটে অভিযান চালায় র্যাব। সেখান থেকে জাল টাকা উদ্ধার করা হয়।

আরও পড়ুন:  এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনা চেয়ে সরকারকে লিগ্যাল নোটিশ

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় র‍্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান বাদি হয়ে একটি মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয়ে সাহেদকে। এছাড়া রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে দুই নম্বর এবং অজ্ঞাতদের আসামি করা হয়।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‍্যাব। পরে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। মামলার ২ নম্বর আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গত ১৪ জুলাই গ্রেফতার করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।