প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মসজিদে এসি বিস্ফোরণ হয়নি: তদন্ত কমিটি

20
মসজিদে এসি বিস্ফোরণ হয়নি: তদন্ত কমিটি
পড়া যাবে: < 1 minute

নারায়ণগঞ্জের তল্লা বায়তুস সালাত জামে মসজিদের এসি বিম্ফোরণ হয়নি বলে জানিয়েছেন তদন্ত কমিটির প্রধান ও ফায়ার সার্ভিসের লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান।

তিনি বলেন, মসজিদের ছয়টি এসি অক্ষত রয়েছে। একটি এসিও বিস্ফোরণ হয়নি। এ থেকে ধারণা করা হচ্ছে, গ্যাসের লিকেজ থেকে মসজিদে বিস্ফোরণ হয়ে আগুন লেগে যেতে পারে।

এরআগে গত শুক্রবার নারায়ণগঞ্জের ফতুল্লায় তল্লা মসজিদে বিস্ফোরণের পর ৩৭ জনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে আনা হয়, তাদের মধ্যে ২৪ জন মারা গেছেন রবিবার বিকাল পর্যন্ত। চিকিৎসাধীনদের স্বজনরা উৎকণ্ঠিত। কেউ ইউনিটের ভেতরে, কেউ বাইরে বারান্দায় অপেক্ষায়; একটি ভালো খবর চান সবাই। তবে, চিকিৎসাধীন ১৩ জনের কেউ শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। দগ্ধ ১৩ জনের মধ্যে ৬ জনকে আইসিইউতে রাখা হয়েছে।

আরও পড়ুন:  আড়াই ঘণ্টায় ১০ জন ধর্ষণ করেছিলো চট্টগ্রামের সেই তরুণীকে, দাবি পুলিশের

চিকিৎসাধীন ১৩ জন হলেন- ইমরান (৩০), মামুন (২৩), আমজাদ (৩৭), আ. সাত্তার (৪০), হান্নান (৫০), আ. আজিজ (৪০), রিফাত (১৮), নজরুল ইসলাম (৫০), মো. কেনান (২৪), আবুল বাসার মোল্লা (৫১), মনির ফরাজী (৩০), শেখ ফরিদ (২১) ও মো. ফরিদ (৫৫)। তাদের মধ্যে ফরিদ, মনির ফরাজী, কেনান, আজিজ, আমজাদ ও আবুল বাশারকে আইসিইউতে রাখা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।