প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এমপি ফারুকের অবস্থা আশঙ্কাজনক

218
আবারও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি এমপি ফারুক
পড়া যাবে: < 1 minute

ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। ভাবা হচ্ছিলো তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু বেশ কয়েক দফায় করোনা টেস্ট করা হলে সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি।

এরপর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট তাকে আবার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আবারও তার করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি তার টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়েছে। সবকিছুই নেগেটিভ রয়েছে। কিন্তু জ্বর না সাড়ায় দুশ্চিন্তা বাড়ছে এই অভিনেতাকে নিয়ে।

আরও পড়ুন:  বিএনপি রাজনীতির রেস থেকে ছিটকে পড়েছেঃ মাসুদ চৌধুরী

ইউনাইটেডে বেশ কয়েকদিন চিকিৎসা শেষেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এরপর তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

তিনি জানিয়েছেন, ‘বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। এখানে এসেও তার করোনা টেস্ট করা হয়েছে। কোথাও তেমন খারাপ কিছু নেই। কিন্তু তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছে না। জ্বর সারছেই না। ১০১ ডিগ্রির নিচে নামছে না তাপমাত্র। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়ছে।’

ফারহানা ফারুক বলেন, ‘দ্রুতই তাকে বিদেশে নিয়ে যাবার কথা ভাবছি আমরা। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও হচ্ছে। করোনার কারণে বর্তমানে বিদেশে যাতায়াতে অনেক জটিলতা আছে। এসব মোকাবিলা করে উনাকে দ্রুত সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হবে।’

আরও পড়ুন:  ‘বাংলার বস’-এর মাংস গরিবদের মাঝে বিলিয়ে দিলেন শিল্পপতি সালাউদ্দিন

এ মুহূর্তে স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ফারহানা ফারুক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 63
    Shares