প্রচ্ছদ অপরাধ

হ্যান্ডকাপসহ যশোরে দুই আসা’মী পলাতক

19
হ্যান্ডকাপসহ যশোরে দুই আসা’মী পলাতক
পড়া যাবে: < 1 minute

যশোরের শার্শায় হ্যান্ডকাপসহ শামীম ও মামুন নামে দুই মা’দ’ক ব্যবসায়ী গ্রে’প্তা’র অবস্থায় পা’লি’য়ে গেছে। সোমবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টার সময় শার্শা থানার সীমান্তবর্তী গোগা এলাকায় এ ঘটনাটি ঘটে।

আ’সা’মীরা পা’লি’য়ে যাওয়ার ১৬ ঘণ্টা পর পুলিশ অ’ভি’যান চালিয়ে তাদেরকে আবার গ্রে’প্তা’র করে। তাদেরকে পা’লা’তে সহযোগিতার অ’ভি’যোগে তাদের দুই বন্ধু শাহাবুদ্দিন ও বিল্লালকে গ্রে’প্তা’র করেছে পুলিশ।

গ্রে’প্তা’রকৃতরা হলো, শার্শা উপজেলার আমলাই গ্রামের শামীম (২৫), অগ্রভুলোট গ্রামের মামুন (৩২), একই গ্রামের শাহাবুদ্দিন মোড়ল (৩০) ও হরিশচন্দ্রপুর গ্রামের বিল্লাল (৩০)।

আরও পড়ুন:  যেভাবে ধরা পড়ে ‘ফাহিম সালেহকে হ’ত্যাকারি হ্যাসপিল

পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে শার্শা থানার এএসআই রবিউল ইসলাম ফোর্সসহ শার্শার গোগা সীমান্তে অ’ভি’যান চালিয়ে ১০০ বোতল ফে’ন’সিডিলসহ শামীম ও মামুন নামে দুই মা’দ’ক ব্যবসায়ীকে গ্রে’প্তা’র করে।

এসময় পুলিশ উ’দ্ধা’রকৃত ফেনসিডিল গণনায় ব্যস্ত থাকার সুযোগে হ্যান্ডকাপসহ আ’সা’মীরা পা’লি’য়ে যায়। পরে পুলিশ বিভিন্ন স্থানে অ’ভি’যা’ন চালিয়ে মঙ্গলবার দুপুরে আমলাই গ্রামের একটি বাগান থেকে শামীম ও মামুনকে পুনরায় গ্রে’প্তা’র করে পুলিশ।

গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, আ’সা’মীদের ধরতে পুলিশের পাশাপাশি গ্রামবাসীরা সহযোগিতা করেছে। সেকারণেই তাদেরকে দ্রæত ধরা সম্ভব হয়েছে।

আরও পড়ুন:  এমসি কলেজে ধ’র্ষ’ণ : ৫ দিনের রি’মান্ডে আ’সা’মি তারেক

যশোরের নাভারন সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, প’লা’তক আ’সা’মীদের ধরতে পুলিশের পাশাপাশি গ্রামবাসিও সহযোগিতা করেছে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী হ্যান্ডক্যাপ ও করাত উ’দ্ধা’র করা হয়েছে। আসামিদের বি’রু’দ্ধে আইণানুগ ব্যবস্থা গ্রহন করে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares