প্রচ্ছদ রাজনীতি বিএনপি

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের মৃত্যু মির্জা আলমগীর এর শোক

24
বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের মৃত্যু মির্জা আলমগীর এর শোক
পড়া যাবে: < 1 minute

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল এর মাতা মালেকা বেগম বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত অবস্থায় আজ সকাল সাড়ে সাতটায় ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মৌটুপি গ্রামে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল এর মাতা মালেকা বেগম এর মৃত্যুতে তার পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে সমব্যাথী। একজন বীরশ্রেষ্ঠের মাতা এবং ধর্মপ্রাণ ও পরোপকারী হিসেবে মরহুমা মালেকা বেগম এলাকার মানুষের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং গভীরভাবে শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

আরও পড়ুন:  ২১ আগস্ট রাজনীতির ইতিহাসের কলঙ্ক : ন্যাপ

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares