প্রচ্ছদ বিশ্ব সংবাদ

জঙ্গলে অ*বৈধ যৌ*ন মি*লন করার সময় ব*জ্রপা*তে মৃ*ত্যু হল প্রেমিক-প্রেমিকার

203
পড়া যাবে: 3 মিনিটে

আ*লিঙ্গনর*ত অবস্থায় জঙ্গল থেকে এক প্রেমিক জুটির লা*শ উদ্ধার করা হয়েছে। দুজনেই ইটভাটায় কাজ করতেন বলে জানা গেছে। নি*হতরা হলেন- যতীন সিং (৩৩) এবং কুনকি সিং (২৫)।

ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জঙ্গলে তাদের লা*শ পাওয়া যায়। জানা গেছে, লু*কিয়ে জঙ্গলে যৌ*ন মি*লন করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃ*ত্যু হয়েছে ব*জ্রপা*তে। ঘটনাচক্রে দুইজনই আবার বিবাহিত। এদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

ভারতীয় গণমাধ্যমের খবর, সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পিছনে একটি জঙ্গল থেকে ওই দুইজনের লা*শ উ*দ্ধার করে।

জানা গেছে, বিডিও অফিসের পিছনে সোনাপড়া নামক একটি এলাকা আছে। সেখানে ইটভাটা লাগোয়া একটি জ*ঙ্গল থেকে একজন পুরুষ এবং এক মহিলার লা*শ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, এদের দুজনের মধ্যে সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে যৌ*ন মি*লন করতে আসত। এদিন বিকেলেও তারা যৌ*ন মি*লন করতে এসেছিল।

পুলিশ জানিয়েছে, ব*জ্রপা*তে তাদের মৃ*ত্যু হয়েছে। এদের দুজনের দে*হ আ*লিঙ্গনর*ত অবস্থায় পড়েছিল। ছেলেটির বুক পকেটের অংশ পু*ড়ে গিয়েছিল। পকেটের টাকা বেশ কিছুটা পো*ড়া ছিল। মেয়েটিরও শ*রীরে পো*ড়া দা*গ দেখা গিয়েছে। পুলিশ লা*শ উদ্ধার করে ম*য়নাত*দন্তে*র জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 135
    Shares