প্রচ্ছদ বাংলাদেশ জেলা

গো*পন কক্ষে নারীর স্প*র্শকা*তর স্থানে হা*ত বু*লিয়ে যৌ*ন কাজে জেলা প্রশাসক, ভিডিও ভাইরাল

1372
পড়া যাবে: 3 মিনিটে

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে ভাইরাল হয়েছে। খন্দকার সোহেল আহমেদ নামে একটি আইডিতে ভিডিওটি পোষ্ট দেয়া হয়েছে।

৪ মিনিট ৫৮ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, জেলা প্রশাসক আহমেদ কবীর তার অফিসের গো*পনীয় কক্ষের বে*ডরুমে একজন না*রীকে জ*ড়িয়ে ধ*রে চু*মু খা*চ্ছেন, ব্যাপক আলোকিত ওই কক্ষের ইলেট্রিক লাইটের সুইচ অফ করছেন। ওই না*রীর শ*রীরের বি*ভিন্নস্থানে হা*ত বু*লিয়ে আ*দর করছেন।

এক পর্যায়ে ওই নারী জেলা প্রশাসকের ওই কক্ষের খা*টে উঠেন। একজন নারীর সাথে জেলা প্রশাসক আহমেদ কবীর তার অফিস কক্ষের পাশের একটি বে*ডরু*মে অ*ন্তরঙ্গ ম*হূর্তে রয়েছেন।

ফুটেজে দেখা গেছে সিএ এম-২ ক্যামেরায় এটি ধা*রন করা হয়েছে। ওই নারী জেলা প্রশাসকের কার্যালয়ের কোনো কর্মচারী না বাইরে থেকে সেখানে ঢোকেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে দেয়া ভিডিও তিনি দেখেছেন। সেটি ফে*ইক আ*ইডি দাবি করে তিনি বলেন, এসব সাজানো ঘটনা।

ওই ফুটেজ তার নয় দাবি করে তিনি বলেন, ভিডিওটি এখন আর দেখা যায় না। ভিডিও ভাইরাল হবার ঘটনা জানতে শুক্রবার সকালে জেলা প্রশাসকের বাসভবনে যান ইলেক্টনিক এবং প্রিন্ট মিডিয়ার একদল সাংবাদিক। এ সময় তিনি মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, এ ব্যাপারে তিনি শুক্রবার জুমআ নামাজের পর সার্কিট হাউজে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে কথা বলবেন। সেখানে জানাবেন বিস্তারিত।

ভিডিওটি দেখুন

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 541
    Shares