প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

চোরাচালান সীমান্ত হত্যার বড় কারণ: রীভা গাঙ্গুলী

17
চোরাচালান সীমান্ত হত্যার বড় কারণ: রীভা গাঙ্গুলী
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশে নিযুক্ত সদ্য বিদায়ী ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাশ বলেছেন, সীমান্তে সন্ত্রাসী কর্মকাণ্ড ও চোরাচালান সীমান্ত হত্যার অন্যতম একটি কারণ।  আর এসব কারণে সীমান্তে হত্যাকাণ্ড ঘটে।  আর এসব কেনো হচ্ছে সেই বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

তিনি মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) নওগাঁর আত্রাইয়ের গান্ধী আশ্রম ও রবীন্দ্রনাথের কাচাড়ী বাড়ি পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, রবীন্দ্রনাথ ঠাকুর ও মহাত্মা গান্ধী দুজনেই ছিলেন অসাম্প্রদায়িক চেতনার মানুষ।  সেই চেতনা ধারন করে সম্পৃতির বন্ধনে এগিয়ে যাবে ভারত-বাংলাদেশ।  দুদেশের সম্পর্ক উন্নয়নে এই দুই মহামানবের অসামান্য অবদানের কথাও শিকার করেন ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী।

আরও পড়ুন:  জঙ্গি হামলার আশঙ্কা, দেশজুড়ে কড়া নিরাপত্তা

এ সময় রাজশাহী নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রীযুক্ত সঞ্জিব কুমার ভাট্টি, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 17
    Shares