প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

জ*ন্মনি*য়ন্ত্রণ ব*ড়ি খা*ইয়ে স্কুলছা*ত্রীকে ধ*র্ষণ

148
পড়া যাবে: < 1 minute

বগুড়ার ধুনট উপজেলায় ফুফুর বাড়ি যাওয়ার সময় অ*পহর*ণ করে স্কুলছাত্রীকে ধ*র্ষণ করার অ*ভিযোগ উঠেছে। একই সময় মা*মলার প্রধান আসামি অফিল উদ্দিন (২৫) নামে এক জনকে গ্রে*প্তার করেছে পুলিশ। অফিল উদ্দিন লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার রুদ্রস্বর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

অ*পহরণে*র ছয় দিন পর বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেলে জামালপুরের ইসলামপুর উপজেলার চরদিঘাই মন্ডলপাড়া দুর্গম চর এলাকা থেকে স্কুলছাত্রীকে উ*দ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৪টার দিকে ধুনট থানা থেকে আ*দালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কা*রাগারে পাঠানো হয়েছে।

মা*মলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের সদস্যর মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। প্রায় ৬ মাস আগে মোবাইল ফোনের রং নাম্বার থেকে অফিল উদ্দিনের সঙ্গে মেয়েটির পরিচয় হয়।

আরও পড়ুন:  *খেলতে গিয়ে পানিতে ডুবে শি'শুর মৃত্যু*

জানা যায়, গত ১৬ আগস্ট দুপুরের দিকে মেয়েটি সোনামুখী গ্রামে তার ফুফুর বাড়িতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ভানুডাঙ্গা বাজার এলাকা থেকে অফিল উদ্দিন মেয়েটিকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে অ*পহর*ণ করে। এরপর ছয় দিন ধরে বিভিন্ন এলাকায় আ*টক রেখে জ*ন্মনিয়*ন্ত্রণ ব*ড়ি খা*ইয়ে এ*কাধিকবার মেয়েটিকে ধ*র্ষণ করে অফিল উদ্দিন।

পরে মেয়েটিকে খুঁজে না পেয়ে তার বাবা ১৮ আগস্ট থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বগুড়া, গাইবান্ধা, লালমনিরহাট ও জামালপুর জেলার বিভিন্ন এলাকায় অ*ভিযান চালায়। অ*ভিযানের এক পর্যায়ে জামালপুরের ইসলামপুর উপজেলার চরদিঘাই মন্ডলপাড়া যমুনা নদীর দুর্গম চর এলাকা থেকে অফিল উদ্দিনকে গ্রে*প্তার ও স্কুলছাত্রীকে উ*দ্ধার করেছে।

আরও পড়ুন:  এক নববধূকে নিয়ে দুই স্বামীর মধ্যে মা’রামা’রি

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান গণমাধ্যমকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব*খাটে অফিল উদ্দিন স্কুলছাত্রীকে ধ*র্ষণে*র দায় স্বীকার করেছে। শনিবার ভু*ক্তভোগী*র শা*রীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 103
    Shares