প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

অফিস কক্ষে ছাত্রীকে জা*পটে ধরে যৌ*ন করল অধ্যক্ষ,এরপর….

181
পড়া যাবে: 3 মিনিটে

মাগুরায় শিক্ষার্থীকে যৌ*ন হ*য়রানি*র অ*ভিযোগে শহীদুজ্জামান জুয়েল নামের এক কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষকে এক বছরের বি*নাশ্র*ম কা*রাদ*ণ্ড দিয়েছে ভ্রা*ম্যমাণ আদালত।

শুক্রবার দুপুরে জেলার মোহাম্মদপুর থানার নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দীন এ দ*ণ্ডাদে*শ দেন। সেই সঙ্গে ওই শিক্ষককে ১০ হাজার টাকা জ*রিমা*না অনাদায়ে আরো তিন মাসের কা*রাদ*ণ্ড দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক নাথ বিশ্বাস জানান, মোহম্মদপুর উপজেলা সদরে অবস্থিত সিটি স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুজ্জামান জুয়েল বৃহস্পতিবার বিকেলে ওই শিক্ষা প্রতিষ্ঠানের অফিস কক্ষে কাজ করার সময় এক শিক্ষার্থীকে তার অফিস কক্ষে গেলে তাকে জা*পটে ধ*রে যৌ*ন হ*য়রা*নির করেন।

পরে ওই শিক্ষার্থী বাড়িতে ফিরে অভিভাবকদের কাছে ঘটনা খুলে বলে ও কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে মোহাম্মদপুর থানার পুলিশ শুক্রবার ওই শিক্ষককে গ্রে*ফতা*র করে ভ্রা*ম্যমাণ আ*দালতের ম্যা*জিস্ট্রেট নাজিম উদ্দীনের আদালতে সোপর্দ করেন। পরে বি*চারকের কাছে শিক্ষক শহীদুজ্জামান তার অ*পরা*ধ স্বীকার করলে ম্যাজিস্ট্রেট তাকে সা*জা দিয়ে মাগুরা কা*রাগা*রে পাঠিয়ে দেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 29
    Shares