প্রচ্ছদ জাতীয় পার্টি অবশেষে নির্বাচনে প্রার্থী হচ্ছেন বিদিশা?

অবশেষে নির্বাচনে প্রার্থী হচ্ছেন বিদিশা?

কোন রকম রাখঢাক না করেই সোজা-সাপ্টা উত্তর দিলেন বিদিশা সিদ্দিক

62
পড়া যাবে: 2 মিনিটে

কোন রকম রাখঢাক না করেই সোজা-সাপ্টা উত্তর দিলেন বিদিশা সিদ্দিক। বললেন, রংপুরবাসী যদি মনে করে আমি প্রার্থী হই তাহলেই আমি আসন্ন উপ-নির্বাচনে প্রার্থী হতে রাজি। অন্যথায় নয়।  সরাসরি এমন প্রশ্নই করা হয়েছিলো সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিককে।

বিদিশা সিদ্দিক বর্তমানে ভারতের আজমীর শরীফে হযরত খাজা মাঈনুদ্দীন চিশতী (রা:) এর মাজার জিয়ারতে সেখানে অবস্থান করছেন। বললেন, আগামী ২৪ আগস্ট দেশে ফিরে মরহুম এইচএম এরশাদের মৃ*ত্যুর চল্লিশ দিন পালনে ধমীয় অনুষ্ঠান করবেন।

বললেন, সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ এরিকের বাবা। পুত্রের কারণেই বাবা এরশাদের আচার-অনুষ্ঠান পালন করতে হয়। প্রিয় পুত্র এরিক এরশাদকে কাছে না পাবার বেদনার কথাও তুলে ধরেন তিনি। বললেন, মা হয়ে এক বুক কষ্ট ও হাহাকার নিয়ে খাজাবাবার দরবারে পড়ে আছি। আমার বুকের ধনকে কবে বুকে ফিরো পাবো সে প্রতিক্ষায় রাত-দিন প্রহর গুনছি। বিদিশার মনে প্রবল ইচ্ছা, এবার আজমীর থেকে ফিরে সে পুত্র এরিকের সান্নিধ্য পাবেন।

আরও পড়ুন:  *অন্তঃসত্ত্বা স্ত্রী'সহ দুই সন্তানকে খুন করলেন, স্বামী*

সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের মৃত্যুতে রংপুর-সদর আসনে উপ-নির্বাচনের ঢামাঢোল বইছে। এরশাদ পরিবার থেকে কে হচ্ছেন এই আসনে প্রার্থীূ। জাতীয় পার্টি থেকে অনেকেই প্রার্থী হবার আগ্রহ প্রকাশ করলেও দল চাইছে এরশাদের স্মৃতি বিজড়িত এই আসনে এরশাদ পরিবারের কেউ প্রার্থী হোক। সেক্ষেত্রে সাবেক ফাষ্টলেডী এবং জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ ময়মনসিংহের একটি আসন থেকে নির্বাচিত হয়ে সংসদে প্রতিনিধিত্ব করছেন।

এছাড়া এরশাদের অনুজ বর্তমানে জাপার চেয়ারম্যান জিএম কাদেরও লালমনিরহাট থেকে নির্বাচিত সংসদ সদস্য। তাছাড়া এরশাদের ভাতিজা সাবেক সংসদ সদস্য আসিফ শাহরিয়ার বিভিন্ন কারণে বির্তকিত। নানাদিক বিবেচনায় জাপার একটি অংশ চাইছেন এরশাদ-রওশন দম্পতির পুত্র শাদ এরশাদকে প্রার্থী করতে। যদিও এব্যাপারে রংপুরে জাপার একটি অংশের প্রবল বিরোধিতা করছে। এসব বিবেচনায় রংপুর সদর আসনে কে হবেন এরশাদের যোগ্য উত্তরসুরী?

আরও পড়ুন:  যিনি হলেন জাতীয় পার্টির চেয়ারম্যান

এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক বলেন, রংপুরবাসীর সাথে আমি মায়ার বাঁধনে আটকে আছি। তাছাড়া এরশাদের ভালবাসার প্রতিদান রংপুরবাসী দিয়েছেন। রংপুরে এরশাদকে সমাহিত করে প্রমান করেছেন তাদের সে প্রতিদান। নির্বাচনে প্রার্থী হওয়াটা বড় বিষয় নয়। রংপুরবাসীকে আমি মনে-প্রাণে ভালবাসি। আর এ ভালবাসাটা স্বার্থ কিংবা সংঘাতের নয়, এককথায় নিখাঁদ ভালবাসা। হয়তোবা আমার ছেলে এরিক এরশাদের স্বপ্ন পুরন একদিন এই রংপুরবাসীই করবে। এমন বিশ্বাস আমার সব সময়ই আছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 62
    Shares