প্রচ্ছদ প্রবাস

দোহায় সপ্তাহে তিনটি ফ্লাইট চালু করেছে ইউএস-বাংলা

17
ঢাকা-দোহা রুটে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স
পড়া যাবে: < 1 minute

দোহায় সপ্তাহে আরো তিনটি ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ঢাকা-দোহা রুটে ধারাবাহিকভাবে যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।বুধবার (৯ সেপ্টেম্বর) থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।

এর আগে করোনা মহামারী কালীন সময়ে আটকে পড়া যাত্রীদের সেবা দিতে বাংলাদেশ ও কাতার সরকারের সহযোগিতায় গত ৩১ আগস্ট থেকে ঢাকা- দোহা-ঢাকা রুটে সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স। বাংলাদেশ ও কাতার সরকারের সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে এই ফ্লাইট পরিচালনা করেছে এয়ারলাইন্সটি।

বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে সোম, বুধ ও শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে অবতরণ করেছে। অপরদিকে দোহা থেকে স্থানীয় সময় ১১ টা ৩০ মিনিটে একই দিন ঢাকার উদ্দেশ্যে এবং পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সকাল ৮ টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করছে।

আরও পড়ুন:  চাহিদা অনুযায়ী দেশভিত্তিক যাত্রীদের করোনা পরীক্ষা বাধ্যতামূলক হবে: মন্ত্রী ইমরান

বর্তমানে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। খুব শীঘ্রই করোনা মহামারী পর্যালোচনা সাপেক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স অন্যান্য আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করার পরিকল্পনা করছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares