প্রচ্ছদ অপরাধ

রাজনীতির নতুন ‘শাহেদ’ এই লুপা তালুকদার!

298
রাজনীতির নতুন ‘শাহেদ’ এই লুপা তালুকদার!
পড়া যাবে: < 1 minute

সম্প্রতি টিএসসি হতে পথশিশু জিনিয়াকে অপহরণের অভিযোগে গ্রেফতার হয়েছেন এই প্রতারক। তার নাম লুপা তালুকদার।

তথাকথিত মানবাধিকার ও গণমাধ্যম কর্মী। বেসরকারি টেলিভিশন চ্যানেল মাই টিভি দিয়ে সাংবাদিকতা শুরু করে এই প্রতারক, সাংবাদিকতার মুখোশের আড়ালে লুপা তালুকদার বিভিন্নভাবে নারীদের ফাঁদে ফেলে অনৈতিক কাজে বাধ্য করতো পাশাপাশি পথশিশুদের অপহরণ করে পতিতালয়ে বিক্রির অভিযোগও আছে এই বহুরুপী প্রতারকের বিরুদ্ধে। আর লোপার এসব অপকর্মের সেল্টার দেয়ার অভিযোগ খোদ নেতাদের বিরুদ্ধে।

সাংবাদিক নেতাদের আশীর্বাদে লুপা তালুকদার ভাগিয়ে নিয়েছেন সাংবাদিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যকরী সদস্য পদটিও। সাংবাদিকতায় তথাকথিত সফলতার জন্য একাধিক পদকও পেয়েছেন এই প্রতারক।

আরও পড়ুন:  গৃহবধূকে অ’স্ত্রের মুখে আ’টকে রেখে গণধ’র্ষ’ণ, গ্রে’প্তা’র ১

ইতিপূর্বে তিনি একটি হত্যা মামলার আসামি ছিলেন। ফেসবুকে নিজেকে একটি গণমাধ্যমের এমডি পরিচয় দিলেও বাস্তবে সেই গণমাধ্যমের কোন অস্তিত্বই পাওয়া যায় নি। এছাড়াও লোপা তালুকদার ফেসবুকে নিজেকে আওয়ামী পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দাবি করলেও আদতে এই নামে আওয়ামীলীগের কোন অঙ্গ ও সহযোগী সংগঠনই নেই।

সাংবাদিক পরিচয়ের প্রভাব খাটিয়ে প্রভাবশালীদের তদবিরে ইতিমধ্যে তিনি হত্যা মামলা থেকেও খালাশ পেয়েছেন। সাংবাদিকতার পরিচয় দিয়ে শীর্ষ পর্যায়ের রাজনৈতিক নেতাদের সাথে গড়ে তুলছেন সখ্যতা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 121
    Shares