প্রচ্ছদ বাংলাদেশ রাজধানী

দিনে দুপুরে গুলশানের কমিউনিটি সেন্টারে হে*লমেট পরে র*ড, লা*ঠি নিয়ে ছাত্রলীগের হা*মলা (ভিডিও)

52
পড়া যাবে: 4 মিনিটে

ঢাকা- গুলশান-১ এ দিনে-দুপুরে ইমানুয়েল ব্যানকুয়েট কমিউনিটি সেন্টারে ছাত্রলীগের হা*মলা ও ভা*ঙচুরের ঘ*টনায় থা*নায় মা*মলা করা হয়েছে। গত বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে এ হা*মলায় সেন্টারের ৭ নিরাপত্তা প্রহরী আ*হত হয়। আ*হতদে*র হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সরকার রেজওয়ান আহমেদ রিফাত ও সাবেক গুলশান থানা ছাত্রলীগের সহসভাপতি ব্রাইন রোজারিওর নেতৃত্বে হা*মলা হয় বলে অভিযোগ করেন ইমানুয়েল ব্যানকুয়েট কমিউনিটি সেন্টারের মালিক কাজী জাহাঙ্গীর হোসেন।

এ ঘটনায় ছাত্রলীগের রিফাত আহমেদ, ব্রাইন রোজারিও এবং জহিরুল ইসলাম খানের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আ*সামি করে গুলশান থা*নায় মা*মলা করেছেন কমিউনিটি সেন্টারের মালিক কাজী জাহাঙ্গীর।

তিনি বলেন, হা*মলাকা*রীরা হে*লমেট পরে ৩৫-৪০টি চা*পাতি, ছো*রা, র*ড, লা*ঠি নিয়ে সেন্টারে হা*মলা ও ব্যাপক ভা*ঙচুর চালায়। কয়েক দ*ফায় চা*লানো হা*মলা*য় প্রায় তিন লাখ টাকার গ্লাস ও লাইট ভা*ঙচুর করা হয়েছে।

এছাড়া হা*মলার সময় হা*মলাকা*রীরা মুরগী সরবরাহকারী রতনের কাছ থেকে এক লাখ ২০ হাজার ও বাবুর্চি নুর ইসলামের কাছ থেকে দেড় লাখ টাকা নিয়ে গেছে বলে দাবি করেন তিনি।

হা*মলার কারণ জানতে চাইলে কাজী জাহাঙ্গীর হোসেন বলেন, আমার ব্যবসায়িক পার্টনারের সঙ্গে একটু ঝা*মেলা চলছে। সেজন্য হয়তো তারা ছাত্রলীগকে ব্যবহার করে আমাকে মে*রে বের করে দিতে চেয়েছিলেন।

এ ঘটনায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেনের মোবাইলে ফোন করা হলেও তিনি ধরেননি। এমনকি খুদে বার্তা পাঠিয়েও কোনো উত্তর পাওয়া যায়নি।

শনিবার দুপুরে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান হা*মলার বিষয়টি নিশ্চত করে বলেন, বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় থা*নায় মা*মলা হয়েছে। আমরা সিসি ফুটেজ সংগ্রহ করে যাচাই বাছাই করছি। আ*সামিদের গ্*রেপ্তারে অ*ভিযান চলছে।

হামলার ভিডিও দেখুন এখানে

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 122
    Shares