তালায় ফেসবুকে নগ্ন ছবি দেয়ায় ছাত্রীর আত্মহত্যা

66
তালায় ফেসবুকে নগ্ন ছবি দেয়ায় ছাত্রীর আত্মহত্যা
পড়া যাবে: < 1 minute

ইলিয়াস হোসেন, তালা

ফেসবুকে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ায় ক্ষোভে, লজ্জায় বিউটি মন্ডল (১৬) নামের এক মেধাবী ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে নিজ ঘরের মধ্যে গলাই ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। বিউটি মন্ডল উপজেলার কলাগাছি গ্রামের নিতাই মন্ডলের মেয়ে। সে এবছর সফলতার সাথে মাধ্যমিকে পরীক্ষায় উত্তীর্ণ হয়ে উচ্চ মাধ্যমিকে ভর্তির আবেদন করে।

বিউটি মন্ডলের কাকা দিপঙ্কর মন্ডল জানান, একই গ্রামের জগদীশ রায়’র ছেলে মত্যুঞ্জয় রায় দীর্ঘদিন ধরে তার ভাতিজি বিউটিকে উত্ত্যাক্ত করা সহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। তাতে মেয়েটি রাজি না হওয়ায় অশ্লিল ছবি তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় লম্পট মৃত্যুঞ্জয়।
গত প্রায় ১ সপ্তাহ আগে অন্য মেয়ের নগ্ন ছবি এডিট করে তাতে বিউটির মুখ জুড়ে দিয়ে ছবিগুলো ফেসবুকের একাধিক আইডিতে ছড়িয়ে দেয় মৃত্যুঞ্জয়। এবিষয়ে গত রোববার থানায় প্রাথমিক অভিযোগ দায়ের করে বিউটির পিতা।

আরও পড়ুন:  রূপসায় স্ত্রী হত্যায় স্বামীর আদালতে স্বীকারোক্তি

দিপঙ্কর মন্ডল বলেন, বুধবার দুপুরে বিউটির বাবা ও মা বিলে ঘাঁস কাটতে যায়। এই সসময় ক্ষোভে, লজ্জায় বিউটি নিজ ঘরের মধ্যে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় থানায় লম্পট মৃত্যুঞ্জয়’র বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা আইনে মামলা করা হবে বলে দিপঙ্কর মন্ডল জানিয়েছে।
এদিকে, বিউটি মন্ডলের মৃত্যুুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে লম্পট মৃত্যুঞ্জয় সহ তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। তারা আশাশুনি উপজেলা দিয়ে পালিয়ে ভারতে চলে যেতে পারে বলে কলাগাছি গ্রামের অমিত সরকার জানিয়েছেন।

তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার পরপরই ব্যবস্থা নেয়া হয়েছিল। এরইমধ্যে মেয়েটির আত্মহত্যার ঘটনাটি দুঃখজনক। তিনি বলেন, বিউটি মন্ডলের আত্মহত্যার ঘটনায় এজাহার পাওয়ার পর দ্রæত পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করতে অভিযান শুরু করা হয়েছে বলেও ওসি মেহেদী রাসেল জানান।

আরও পড়ুন:  মশিয়ালীতে গুলি করে তিনজনকে হত্যা মামলার এজহারভুক্ত আসামি বাবু গ্রেফতার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।