প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খুলনায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

11
খুলনায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

খুলনা মহানগরীর খালিশপুর মুজগুন্নি শেখপাড়া এলাকায় দিনমজুরের কিশোরী মেয়ে (১৫) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত রাতে এঘটনা ঘটে। বুধবার (০৯ সেপ্টেম্বর) রাতে ভিকটিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, খালিশপুরের রাজন, রসুল, হানিফ, জাকির, ফুয়াদ ও সোহাগ মিলে মঙ্গলবার দিবাগত গভীর রাতে দিনমজুরের বাড়ীতে গিয়ে বেধড়ক মারপিট করে সকলকেই। লুটপাট করে মুল্যবান জিনিসপত্র ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। একপর্যায়ে দিনমজুরের কিশোরী মেয়েকে ধর্ষণ করে তারা। খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, মারামারি ঘটনায় রাজনকে বুধবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। সেই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ধর্ষণের কোন ঘটনা তো শুনিনি। তবে ভুক্তভোগী পরিবারের কেউ মামলা দিলে গ্রহন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:  মুজিবনগরকে দৃষ্টিনন্দন করতে ৫৪০ কোটি টাকার প্রকল্প

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।