প্রচ্ছদ রাজনীতি বিএনপি

শ্লোগানে মুখর নয়াপল্টন, চলছে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি

19
শ্লোগানে মুখর নয়াপল্টন, চলছে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি
পড়া যাবে: < 1 minute

একাদশ জাতীয় সংসদের শূন্যঘোষিত ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশীরা ফরম সংগ্রহ করতে পারবেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে শূন্যঘোষিত ওই দুই আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে বৃহস্পতিবার সকাল থেকেই দলে দলে বিভিন্ন প্রার্থীর কর্মী-সমর্থকরা বাদ্যবাজনা নিয়ে ও শ্লোগান সহকারে নয়াপল্টনে আসতে শুরু করেছেন। 

আরও পড়ুন:  ভারতের নয়, জনগণের ভালোবাসায় ক্ষমতায় আসবে বিএনপি: জাফরুল্লাহ

দলীয় সূত্রে জানা গেছে, ওই দুই আসনে দলীয় মনোনয়নপ্রত্যাশীরা বৃহস্পতিবার মনোনয়ন ফরম ক্রয় করার পর শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম জমা দিতে পারবেন। আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে আগামী ১৩ সেপ্টেম্বর।

ওই দিন বিকেল ৫টা থেকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেবে দলীয় মনোনয়ন বোর্ড। পরে ওই দুটি আসনে উপনির্বাচনে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 28
    Shares