প্রচ্ছদ আইন-আদালত

র‌্যাবের বাইরে অভিযানে সারওয়ার আলমকে বিরত রাখতে লিগ্যাল নোটিশ

76
র‌্যাবের বাইরে অভিযানে সারওয়ার আলমকে বিরত রাখতে লিগ্যাল নোটিশ
পড়া যাবে: < 1 minute
ফাইল ফটো

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     র‌্যাব পুলিশের একটি বিশেষায়িত সংস্থা হিসেবে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এই বাহিনী ছাড়া ভোক্তা অধিকারসহ অন্যান্য সংস্থার সাথে অভিযান পরিচালনা করতে পারবেন না- এমন দাবি তুলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবসহ সরকারের সংশ্লিষ্ট পাঁচজনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

নোটিশে অভিযান পরিচালনার সময় জব্দ করা ১৫ লাখ টাকাও ফেরত দেয়ার আর্জি জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে এক ব্যক্তির পক্ষে সুপ্রিমকোর্টের আইনজীবীর ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন এই লিগ্যাল নোটিশ পাঠান। নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন আইনজীবী নিজে।

আরও পড়ুন:  কারাগারে ডা. সাবরিনা

আইনজীবী বলেন, র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম বিভিন্ন জায়গায় ভেজাল খাদ্য দ্রব্য, ভেজাল ওষুধ, ভেজাল প্রসাধনী এবং ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। প্রশ্ন হচ্ছে এসব অভিযান পরিচালনা করার এখতিয়ার উনার আছে কি-না। এসব প্রশ্ন তুলে অভিযান পরিচালনার সময় ১৫ লাখ টাকাও ফেরত দেয়ার আর্জি জানানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 32
    Shares