প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় মূষলধারে বৃষ্টিতে তলিয়ে গেছে প্রধান প্রধান সড়ক

9
মালয়েশিয়ায় মূষলধারে বৃষ্টিতে তলিয়ে গেছে প্রধান প্রধান সড়ক
পড়া যাবে: < 1 minute

মালয়েশিয়ায় বয়ে গেছে মূষলধারে বৃষ্টি। বৃহস্পতিবার দুপুর ২ টা থেকে শুরু হওয়া প্রচুর বৃষ্টিপাতের কারনে রাজধানী কুয়ালালামপুরের প্রধান প্রধান সড়ক ও এলাকা বন্যায় তলিয়ে গেছে। ফলে সাধারনের চলাচলে মারাত্মক ব্যাঘাত ঘটেছে। সবচেয়ে ক্ষতিগ্রস্থ এলাকা গুলির  মধ্যে রয়েছে- জালান ডাং ওয়াঙ্গি, মসজিদ জামেক, জালান ক্যাম্পবেল, আমপাং মহাসড়ক এবং ওয়াংসা মাজু এলআরটি স্টেশন।

বিষয়টি নিয়ে সিটি ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের মুখপাত্রের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিশ্চিত করেছেন। সংশ্লিষ্টরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন এবং সময়ে সময়ে প্রেস আপডেট করছেন।

আরও পড়ুন:  মালয়েশিয়ায় ছিনতাই থেকে রক্ষা পেতে খাদে পড়ে বাংলাদেশির মৃত্যু

এ দিকে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নগরীতে বন্যার পরিমাণ সম্পর্কে ছবি ও ভিডিও ভাগ করেছেন। কিছু চিত্রে দেখা গেছে জালান টুন এইচ.এস. লি-র অংশগুলি প্লাবিত হয়েছে।অন্য একটি ভিডিওতে জলান ডাং ওয়াঙ্গি, মসজিদ জামেক ডুবে থাকলেও বৃষ্টির পানি নামতে শুরু করেছে। মালয়েশিয়া সময় সন্ধ্যা ৭ টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে। তবে আকর্ষিক ক্ষতির পরিমান এ রিপোর্ট লিখা পর্যন্ত জানা যায়নি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।