প্রচ্ছদ আইন-আদালত

মিন্নিকে জোর-জ*বরদস্তি করে করা হয়েছে ,ব্যথায় রাতে ঘুম হয় না (ভিডিও)

404
পড়া যাবে: 3 মিনিটে

বরগুনার চাঞ্চল্যকর শাহ নেওয়াজ শরীফ রিফাত (রিফাত শরীফ) হ*ত্যা মা*মলায় গ্রে*ফতার তার স্ত্রী ও মা*মলার প্রধান সা*ক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির সঙ্গে জে*লহাজ*তে দেখা করেছেন তার আইনজীবীরা।

দেখা শেষে গণমাধ্যমকে আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নি রা*তে ঘুমাতে পারেন না। শা*রীরিক ও মা*নসিকভা*বে ভে*ঙ্গে পড়েছেন এবং খুঁ*ড়িয়ে খুঁ*ড়িয়ে হাঁটেন। মিন্নির পুরো শরীরে ব্য*থা আছে। তিনি রাতে ঘু*মাতে পারেন না। মা*নসিকভাবে বি*পর্যস্ত হয়েছেন মিন্নি।

মাহবুবুল বারী আরও বলেন, ‘মি*ন্নি খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন। তাকে জোর-জ*বরদ*স্তি করা হয়েছে এবং নি*র্যাতন করা হয়েছে। তার শরীরে এখনও ব্য*থা রয়েছে। মিন্নির চিকিৎসার দরকার হলে কারা কর্তৃপক্ষ তার চিকিৎসার ব্যবস্থা করবেন বলে জেলার জানিয়েছেন।’

গত বুধবার দুপুরে বরগুনা জেলা কারাগারে মিন্নির সঙ্গে দেখা করেন তার আইনজীবী অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম। এ সময় সঙ্গে ছিলেন অপর আইনজীবী অ্যাডভোকেট সাইফুর রহমান সোহাগ। মিন্নির সঙ্গে তারা ১০ মিনিটের মতো কথা বলেছেন বলে জানান অ্যাডভোকেট মাহবুবুল।

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কু*পিয়ে হ*ত্যা করা হয়। সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। রি*ফাতকে কু*পিয়ে হ*ত্যার একটি ভিডিও ওইদিনই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 280
    Shares