প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মুজগুন্নিতে কিশোরীকে গণধর্ষণের মামলায় গ্রেফতার ৩ আসামি জেলহাজতে

18
মুজগুন্নির সেলিম মল্লিক নারী নির্যাতন মামলায় জেলহাজতে
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার 

খালিশপুরে মুজগুন্নী শেখপাড়া এলাকায় দিন মজুরের কিশোরী কন্যা (১৫)কে গণধর্ষণের মামলার ৩আসামিকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

গতকাল বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা খালিশপুর থানার ওসি (তদন্ত) মো. সাব্বিরুল আলম গ্রেফতার তিন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম ১৪ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন।

আসামিরা হলেন, মুজগুন্নি শেখ পাড়া এলাকার মৃত. নুরুল ইসলাম সারেং এর ছেলে নাজমুল ইসলাম রাজন সারেং (২৭), মুজগুন্নি কাজীপাড়া এলাকার মৃত. আমজাদ শেখের ছেলে মো. সোহাগ (৩০), মুজগুন্নী ২২নং রোডের শেখ আবুল কাশেমের ছেলে গোলাম রসূল (৩২) ।

আরও পড়ুন:  শেষ ২৪ ঘন্টায় রংপুর ছাড়াও যে বিভাগে করোনায় মারা গেছেন ৭ জন

মামলার বিবরণে জানা যায়, গত ৯ সেপ্টেম্বর রাত দুইটায় মুজগুন্নী শেখপাড়া এলাকায় আসামীরা একটি বসত ঘরে প্রবেশ করে পরিবারের সকলকে মারপিট করে লুটপাট করতে থাকে। এরপর ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। এঘটনায় বৃহস্পতিবার খালিশপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /০৩)এর ৯(৩)/৩০ ধারা মোতাবেক মামলা দায়ের করা হয় যার নং-২০ ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares