প্রচ্ছদ বাংলাদেশ জেলা

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২৩৮ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

10
সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২৩৮ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

সাতক্ষীরা জেলা সদরের সাতক্ষীরা ফিলিং ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে  ২৩৮ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে  গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন সাতক্ষীরা জেলা সদরের পুরাতন সাতক্ষীরা মাদ্রাসা পাড়ার মো. আবু মোসলেম এর মো. আব্দুর রহমান (৫৩)। 

র‌্যাব-৬ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে সাতক্ষীরা জেলা সদরের সাতক্ষীরা ফিলিং ষ্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় ফিলিং ষ্টেশনের পিছনে আল্লাহর দান মটরস নামক দোকানের সামনে থেকে ২৩৮ পিস ইয়াবাসহ আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

স্টাফ রিপোর্টার

আরও পড়ুন:  সাতক্ষীরায় আরো ১১ জনের করোনা শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ৪৭৯ জন

সাতক্ষীরা জেলার সদর থানাধীন শিকড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন সাতক্ষীরা জেলার সদরের সাতানি এলাকার মৃত. সোলেমান গাজীর ছেলে মো. সাইদুল (৩৮)। 

র‌্যাব-৬ জানায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সাতক্ষীরা জেলার সদর থানাধীন শিকড়ি এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় শিকড়ি গ্রামের ছয়কুড়া যাত্রী ছাউনির সামনে থেকে  ১৫৫ বোতল ফেন্সিডিলসহ মো. সাইদুলকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

স্টাফ রিপোর্টার

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন পাশপাতিলা এলাকায় অভিযান চালিয়ে ৮৪০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন যশোর জেলার চৌগাছা থানার     ইলিশমারী (স্কুলপাড়া) এর আসাদুল ইসলামের ছেলে মো. শাকিল হোসেন (২০)। 

আরও পড়ুন:  তেরখাদায় পুলিশ কনস্টেবল কর্তৃক ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষিত

র‌্যাব-৬ জানায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন পাশপাতিলা এলাকায় অভিযান করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় কড়ই তলা বাজার থেকে ৮৪০ গ্রাম গাঁজাসহ শাকিল হোসেনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।