প্রচ্ছদ অপরাধ

গাছ কেটে ফেলায় প্রতিপক্ষকে হ’ত্যা করল তরুণী

28
গাছ কেটে ফেলায় প্রতিপক্ষকে হ’ত্যা করল তরুণী
পড়া যাবে: < 1 minute

কক্সবাজারের পেকুয়ায় সড়কের গাছ কাটা নিয়ে বাক’বি’তণ্ডায় প্রতি’পক্ষ মোখতার আহমদের (৫২) অণ্ডকোষ চেপে ধরে তাকে হ’ত্যা করে উর্মি নামে এক তরুণী।

শুক্রবার সকাল ১০টায় পেকুয়া-বাঁশখালী সড়কের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকায় ঘটেছে এ ঘটনা।

পেকুয়া থানার পুলিশ লাশ উদ্ধার করেছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অ’ভি’যোগে ঘটনাস্থল থেকেই বাবা-মেয়েকে গ্রে’ফ’তার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকাল সাড়ে ৯টার দিকে বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার ছৈয়দ নূরের পুত্র মোখতার আহমদ সড়কের একটি গাছ কে’টে নিতে যায়। তিনি গাছ কা’টা শুরু করলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সড়কের গাছ না কা’টার জন্য অনুরোধ করেন।

আরও পড়ুন:  ফের ছয় দিনের রিমান্ডে প্রতারক সাহেদ

এ সময় দুইপক্ষে বাকবি’তণ্ডা ও হা’তা’হাতি হয়। খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়।

এক পর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কা’টতে যাওয়া মোখতার আহমদের অণ্ডকো’ষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই মা’রা যান। পরে পেকুয়া থানার পুলিশ গিয়ে লা’শ উ’দ্ধা’র করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় জ’ড়ি’ত বাবা আবদুর রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রে’ফ’তা’র করেছে।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি মো. কামরুল আযম জানান, সড়কের গাছ কা’টা নিয়ে ত’র্কা’ত’র্কির এক পর্যায়ে উর্মি আক্তার নামে এক মেয়ে মোখতার আহমদের অণ্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রে’ফ’তার করা হয়েছে।

আরও পড়ুন:  প্রতারণার প্রমাণ মিলেছে ডা. সাবরিনার বিরুদ্ধে তদন্ত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares