প্রচ্ছদ জেলা প্রে*মের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর স্ত*ন কে*টে নিল যুবক

প্রে*মের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর স্ত*ন কে*টে নিল যুবক

919
পড়া যাবে: < 1 minute

প্রে*মের প্র*স্তাব প্রত্যাখ্যান করায় নৃ*শংস এক ঘটনা ঘটিয়েছে আশিক নামে এক ব*খাটে যুবক। সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মেধাবী ছাত্রীর স্ত*ন কে*টে দিয়েছে। গত রোববার (২৫ আগস্ট) গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাট ইউনিয়নের রামপুরা গ্রামে এই নৃ*শং*সতম ঘটনাটি ঘটে।

গুরুতর জ*খম হওয়া ওই ছাত্রী বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। হাসপাতালের তত্ত্বাবধায়ক জানান, ‘মেয়েটির বু*কে ৩২টি সে*লাই দিতে হয়েছে।’

স্কুলছাত্রীর এক আত্মীয় জানান, স*ন্ত্রাসী আশিক প্রায়ই মেয়েটিকে উ*ত্যক্ত করতো। প্রেম না করলে তার বাপকেও মে*রে ফে*লার হু*মকি দেয় সে। কিন্তু এতে ‘আশিক বাহিনী’ নামে স*ন্ত্রাসী গ্রুপের নেতা আশিককে ভ*য় না পেয়ে মেয়েটি বাড়িতে গিয়ে হু*মকির বিষয়টি তার পরিবারের সদস্যদের কাছে খুলে বলে। পরে তার আত্মীয়-স্বজনরা বিষয়টি আশিকের পরিবারকে জানায়।

আরও পড়ুন:  *গাইবান্ধায় বড় চোখ নিয়ে অদ্ভুত বাছুরের জ'ন্ম*

এতে ক্ষু*ব্ধ হয়ে আশিক গত রোববার রাতে তার এক সঙ্গীকে সঙ্গে নিয়ে ঘরের বেড়া ভেঙে মেয়েটির বু*কে ছু*রি চা*লিয়ে দেয়। এসময় মেয়েটির চি*ৎকারে প্রতিবেশিরা ছুটে এলে আশিকসহ ওই দুই ব*খাটে পা*লিয়ে যায়।

এদিকে, এমন নৃ*শংস ঘটনায় ফজলুল করিম কালুর ছেলে আশিক ও তার মাকে গ্রে*ফতার করেছে পুলিশ। এ বিষয়ে এএসপি আনোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিক জি*জ্ঞাসাবা*দে ঘটনার সঙ্গে আশিকের জ*ড়িত থাকার প্রমাণ পেয়েছি। পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।’

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 236
    Shares