প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল শনিবার ১২ ই সেপ্টেম্বর ২০২০, আজ এই রাশির ব্যক্তিরা পেতে চলেছেন সারপ্রাইজ

32
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ দিনের শুরুতে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)। কোন রাশিতে কি বলা আছে, জেনে নিয়ে সেইভাবেই চলুন আজকের এই গোটা দিন। প্রত্যেক রাশির আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকে। তাই ভিন্ন ভিন্ন রাশির ক্ষেত্রে পৃথক পৃথক রাশিফল নিয়ে আলোচনা করা হয়েছে।

মেষঃ পরিবারের প্রতি সময় দিন। সন্তানের প্রতি যত্নবান হয়ে উঠুন। আজকের দিনে আপনি সারপ্রাইজও পেতে পারেন। পরিবারের কারো পক্ষ থেকে কোন অভিযোগ করার সুযোগ দেবেন না। তবে আজকের দিনে কোন পরিকল্পনা এবং ধারণাশালী ব্যক্তি আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে।

বৃষঃ আজ এই রাশির জাতক জাতিকাদের বেশি পরিমাণে বই পড়া প্রয়োজন। তাতে আপনার অনেক সমস্যা সমাধান হতে পারে। বন্ধু বা স্ত্রীর সাথে অনলাইন চলচিত্র দেখারও যোগ রয়েছে। পাশাপাশি এই রাশির যেসকল জাতক জাতিকা বিদেশে ব্যবসা করেন, তাঁদের আজকের দিনে অর্থ লাভের যোগ রয়েছে।

মিথুনঃ শারীরিক দুর্বলতার কারণে, আপনাকে বিশ্রাম নিতে হবে। অর্থ ব্যয়ের দিকে খেয়াল রাখুন। প্রিয়জনের সঙ্গে তর্কের যোগ রয়েছে। আজ এই রাশির জাতক জাতিকাদের প্রেমের বিষয় বিয়ে পর্যন্ত গড়াতে পারে। তবে আজ আপনার শক্তি অপ্রয়োজনীয় কাজে নষ্ট হবার যোগ রয়েছে।

মীনঃ সিনেমা-থিয়েটারে যাওয়ার যোগ রয়েছে। সন্তানের জন্য কোন শুভ চিন্তা ভাবনা করতে পারেন আজকের দিনে। আজকের দিনে আপনার বাড়িতে এমন একজন অতিথি আসবেন, যার জন্য আপনার গচ্ছিত অর্থ ব্যয় হবার সম্ভাবনা রয়েছে। নিজের পুরনো ভুল বুঝতে পারবেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল রবিবার ২ রা আগস্ট ২০২০

কর্কটঃ পরিচিত মানুষদের থেকে নতুন আয়ের উৎস পাবেন। আজ এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রেও প্রেমের সম্পর্ক বিয়ের পরিণতিতে গড়াতে পারে। তবে অবশ্যই সবক্ষেত্রে সিদ্ধান্ত নেবার আগে সবদিক ভালো করে ভেবে নেবেন। আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ হতে পারে।

সিংহঃ জীবনের খারাপ সময়ে অর্থের ভরসা পাবেন। বিবেচনা করে অর্থ বিনিয়োগ করুন। ভালোবাসার মানুষ কিংবা বন্ধুদের থেকে সাহায্য কিংবা ডাক পেতে পারেন। বাড়ি থেকে বেরোবার আগে গুরুত্বপূর্ণ কাগজপত্র দেখে নিন। তবে আজ এই রাশির জাতক জাতিকা যারা পড়াশুনার মধ্যে রয়েছেন, তাঁদের পড়ায় মন নাও বসতে পারে।

কন্যাঃ অর্থ সমস্যা এড়িয়ে চলতে বিশ্বস্ত বিশ্বাসী ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আজ এই রাশির বিবাহিত পুরুষদের জন্য তাঁদের স্ত্রীরা গর্বিত বোধ করবে। তবে আজকের দিনে তেল এবং মশলাযুক্ত খাবার থেকে দূরে থাকাই শ্রেয়। আজকের দিনে মোবাইলে ওয়েব সিরিজ দেখে, গান এবং নাচের মাধ্যেম জমে থাকা ক্লান্তি দূর হতে পারে।

তুলাঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা স্বামী স্ত্রী মিলিত ভাবে সম্পদের ভবিষ্যৎ পরিকল্পনার যোগ রয়েছে। বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। পার্কে ঘুরতে গিয়ে কোন ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে পরতে পারেন। তবে কোন দূর সম্পর্কের আত্মীয়র দেওয়া কোন সংবাদে পরিবারে আসবে খুশির বাহার।

আরও পড়ুন:  আজকের রাশিফল ২০২০, ১৩ ই অক্টোবর মঙ্গলবার

বৃশ্চিকঃ আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে। টিভি, মোবাইল অতিরিক্ত ব্যবহার থেকে দূরে থাকুন। আজ কোন সারপ্রাইজ পেতে পারেন। পাশাপাশি ধর্মীয় স্থানে গিয়ে মনের শান্তি ফিরে পেতে পারেন। তবে কোন দূর সম্পর্কের আত্মীয় পরিবারে সমস্যার সৃষ্টি করতে পারে।

ধনুঃ পরিবারের সকলের সাথে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। পুরনো বন্ধুদের সাথে দেখা হতে পারে। শরীর স্বাস্থ্য সুস্থ থাকবে। তবে বাচ্চাদের পড়াশুনার অমনযোগিতার কারণে মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে।

মকরঃ অর্থ উপার্জনের সাথে সাথে ব্যয়ের সঠিক রাস্তাও জানতে হবে। দিনের শুরুতে কিছু খারাপ খবর পেলেও, বাকি দিনটা কিন্তু সুখকর হতে চলেছে। স্ত্রীর সঙ্গে সিনেমা-থিয়েটারে গিয়ে গোটা দিনটা আনন্দে রোমান্টিক ভঙ্গিতে কাটতে পারে।

কুম্ভঃ আজ এই রাশির যেসকল জাতক জাতিকা ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত, তারা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। আজকের দিনে টিভি, মোবাইলের প্রতি আকৃষ্ট হয়ে, গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন। তবে এই রাশির ছাত্র ছাত্রীরা আজকে পড়াশুনার ক্ষেত্রে দুর্বল বিষয়ে শিক্ষকের সঙ্গে আলোচনা করতে পারেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares