প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

শেখ হাসিনার হাত থেকে দুর্নীতিবাজদের রেহাই নেই : মির্জা আজম

15
শেখ হাসিনার হাত থেকে দুর্নীতিবাজদের রেহাই নেই : মির্জা আজম
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে দুর্নীতিবাজদের রেহাই নেই। নিজ দলেরও যদি কেউ দুর্নীতির সঙ্গে জড়িত থাকে তাদেরও তিনি ছাড় দিচ্ছেন না, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিচ্ছেন। তাই দুর্নীতি করা তো দূরের কথা, দুর্নীতির কথা যদি কেউ চিন্তাও করে থাকেন, মাথা থেকে তা ঝেরে ফেলে বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে সর্বোচ্চ ভূমিকা রাখুন।

শুক্রবার সন্ধ্যায় জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন:  দুই নেত্রীই বন্দি, দাবি আলালের

মির্জা আজম আরও বলেন, করোনাকালীন মানবিক সংকটের সময়ে জামালপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। কর্মহীন নিম্নআয়ের মানুষেরা যাতে অভুক্ত না থাকে, সে জন্য প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ নিজস্ব অর্থায়নে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী মানুষের ঘরে পৌঁছে দিয়েছে। আগামী দিনেও দেশের যে কোনো সংকটে মানুষের পাশে দাঁড়িয়ে গণমানুষের দল আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে হবে।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ

আরও পড়ুন:  শেখ হাসিনার প্রশংসা করলেন এরদোগান

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।