প্রচ্ছদ বাংলাদেশ জেলা

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের মৃত্যুবার্ষিকী আজ

11
খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেনের মৃত্যুবার্ষিকী আজ
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী আজ, ১২ সেপ্টেম্বর। ২০১৯ সালের আজকের দিনে শহীদ শেখ আবুনাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

শুরুতে দৈনিক পুর্বাঞ্চলের ফটো সাংবাদিক হিসেবে সাংবাদিকতা শুরু করলেও পরবর্তীতে প্রশাসনিক বিভাগেই দায়িত্ব পালন করেন তিনি। সর্বশেষ, দৈনিক ‘আলোকিত সংবাদ’ নামের একটি আঞ্চলিক পত্রিকায় করেছিলেন তিনি। সাংবাদিকতা পেশা ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথেও যুক্ত ছিলেন।

মরহুমের স্ত্রী মামুনারা জাকির খুকুমনি বলেন, করোনাকালীন পরিস্থিতির কারণে কোন আনুষ্ঠনিকতা নয়; পারিবারিকভাবে নগরীর বসুপাড়া এতিমখানা ও লিল্লাহ্ বোডিংয়ে কোরআন খতম ও মরহুমের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সকলের কাছে মরহুম জাকির হোসেনের মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন তিনি।

আরও পড়ুন:  ঘন ঘন লোডশেডিংয়ে ভোগান্তিতে শিক্ষার্থীরা দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি খুলনা বিএনপির

এদিকে, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন খুলনা জেলা শাখার উদ্যোগে সংগঠনের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় সংগঠনের কার্যালয় খুলনা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। এসোসিয়েশনের সভাপতি মোঃ জাহিদ হোসেন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares