প্রচ্ছদ অপরাধ ইন্টারভিউ বোর্ডে অ*জ্ঞান করে তরুণীকে ধ*র্ষণ

ইন্টারভিউ বোর্ডে অ*জ্ঞান করে তরুণীকে ধ*র্ষণ

929
পড়া যাবে: < 1 minute

রাজধানীর শ্যামলীতে একটি অফিসে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলেন এক তরুণী। সেখানে সাক্ষাৎকারের সময় পরিবেশন করা কোকের সঙ্গে নে*শাজা*তীয় কোনো ওষুধ খাইয়ে অ*জ্ঞান করা হয় তরুণীকে। এরপর তাঁকে ধ*র্ষণ করা হয়- এমনটাই অভিযোগ করেছেন এক চাকরিপ্রার্থী তরুণী।

গতকাল বুধবার দুপুরে শ্যামলীর ৩ নম্বর সড়কের একটি অফিসে এ ঘটনা ঘটে। এরপর তরুণী শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করলে রাতেই সেই অফিসে অভিযান চালায় পুলিশ। তবে অভিযানে কাউকে পাওয়া যায়নি বলে জানা গেছে।

শেরেবাংলা নগর থানার এসআই তৌহিদুল বলেন, মেয়েটি থানায় এসে দাবি করে সাক্ষাৎকারের সময় তাকে কোকের সাথে ঘুমের বা নে*শাজা*তীয় কোনো ওষুধ খাইয়ে ৩-৪ জন ধ*র্ষণ করেছে। মেয়েটি প্রতিষ্ঠানের নাম বলতে পারেনি কিন্তু সে বাড়িটি চেনে।

শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার রেজাউল জানান, ওই তরুণী শান্তা মারিয়াম নামে একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ছে বলে জানিয়েছে। তার সাথে তার বন্ধুরাও থানায় এসে অভিযোগ করে।

সর্বশেষ রাত দেড়টায় ঘটনাস্থল থেকে এসআই তৌহিদুল বলেন, আমরা মেয়েকে নিয়ে ওই ভবনের অফিসটিতে এসেছি। এখানে একজনকে পেয়েছি। তার সাথে কথা বলছি আমরা। ভবনে কোনো অফিসের সাইনবোর্ড নেই। তাই প্রতিষ্ঠানটির নাম আপাতত বলা যাচ্ছে না।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 168
    Shares