প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল রবিবার ১৩ ই সেপ্টেম্বর ২০২০, আজ এই রাশির ব্যক্তিদের হবে অর্থ লাভ

37
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifol) দেখে জেনে নিন কেমন যাবে আপনার গোটা দিন। দিনের শুরুতেই রাশিফল দেখে সেই মত চললে, আপনার জীবনের অযাচিত বাঁধা দূর হতে পারে। পেতে পারেন এক সুন্দর দিনের উপহার। মোট ১২ ধরনের রাশি রয়েছে। প্রত্যেকটি রাশির ধরণও আলাদা। তাই পৃথক পৃথক রাশি ভেদে দেখ নিন আজকের দিন কেমন কাটবে।

মেষঃ আজকের দিনে আপনার উপস্থিতি আপনার প্রিয়জনের কাছে নিয়ে এক সুন্দর মুহূর্তের উপহার। তবে নিজের জন্য সময় পেলেও, মন তুষ্টির কোন কাজ আপনি করতে পারবেন না। অর্থের গুরুত্ব উপলব্ধি করে, ব্যয়ের খারাপ দিক সম্বন্ধেও জানতে পারবেন।

বৃষঃ এই রাশির জাতক জাতিকার সন্ধ্যের সময় রান্নাঘরের কিছু সামগ্রী কেনার যোগ রয়েছে। নিজের জন্য আজ কিছুটা সময় পাবেন। সেই সময় সঠিক কাজে বই পড়ে, গান শুনেও কাটাতে পারেন। প্রেমের যোগ রয়েছে আজকের দিনে।

মিথুনঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বিদেশের জমির থেকে অর্থালাভ হতে পারে। অপ্রত্যাশিত উপহার পাওয়ার যোগ রয়েছে। পুরনো দিনের স্মৃতিতে ফিরে গিয়ে শৈশবের কাজে মনোনিবেশ করবেন। তবে ছোট ভাইরাসের সাথে ভ্রমণে সম্পর্ক আরও মজবুত হবে।

কর্কটঃ বাচ্চাদের পড়াশুনা নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন, অর্থ ব্যয়ের যোগ রয়েছে। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। গহনা, ঘরের সরঞ্জাম ইত্যাদি শপিং-এর যোগ রয়েছে আজকে। তবে ব্যক্তিগত কিছু সমস্যা মানসিক সুখ নষ্টের কারণ হতে পারে। তবে তা কাটাতে বই পড়ায় মনোনিবেশ করুন।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ১৪ ই অক্টোবর ২০২০

সিংহঃ মেজাজ ফুরফুরে থাকবে। প্রেমের ক্ষেত্রে আজকের দিন শুভ। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে পার্ক বা সিনেমায় যাওয়ার যোগ রয়েছে। কোন বিশেষ উপায়ে অনেক অর্থের আগমন ঘটতে পারে।

কন্যাঃ উচ্চ রক্তচাপ যুক্ত ব্যক্তিরা শরীরের যত্ন নেবেন। সন্তানদের কারণে অর্থের আগমনে মনে শান্তি বিরাজ করবে। অবসর সময়ে সাবধানে কোন খেলা খেলতে পারেন। না হলে বিপদের সম্ভাবনা। তবে আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে এমন এক ব্যক্তির দেহা হবে, যে মানুষটি নিজের থেকেও আপনাকে বেশি ভালোবাসবে।

তুলাঃ জীবনে প্রেমের আগমন ঘটতে পারে। আশেপাশের লোকজন আপনার মনোবল বাড়িয়ে তুলবে। বাড়ি হোক কিংবা অফিস, সব জায়গাতেই আপনার শাসন চলবে। পরিবারের কোন সদস্যের সাথে সময় কাটাতে পারেন। তবে তা আপনার অনেকটাই মূল্যবান সময় নষ্ট করে দেবে। শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে।

মীনঃ বিপরীত লিঙ্গের কোন ব্যক্তির থেকে ব্যবসা বা চাকরিতে অর্থের সুবিধা পেতে পারেন। ভালোবাসার মানুষ অথবা স্বামী অথবা স্ত্রীর কাছ থেকে আগত ফোন কল আপনার মনকে আনন্দ দেবে। আপনার কোন কথায় আপনার বাড়ির লোক বিরক্ত হতে পারে। তবে সমস্যার সমাধান হয়ে যাবে। কিন্তু দিনের শুরুর একটি খারাপ ঘটনা, যা আপনার গোটা দিনটা খারাপ করে দিতে পারে।

আরও পড়ুন:  আজকের রাশিফল রবিবার ২৩ আগস্ট ২০২০

কুম্ভঃ আজকের দিনে জীবনে অর্থের গুরুত্ব অনুভব করতে পারবেন। পরিবারের এবং সেইসঙ্গে নিজের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন আজ। আজকের দিনে কাছের মানুষের থেকে পাওয়া বার্তা আপনাকে আনন্দে দেবে। বন্ধুদের থেকে নিমন্ত্রণ পাবেন।

মকরঃ আর্থিক দিক থেকে উন্নতি হবে। রসিক মানুষদের কাছে আজকের দিনটি আনন্দ এবং উপভোগের দিন। তবে টিভি বা মোবাইলে সিনেমা দেখতে গিয়ে গুরুত্বপুর্ণ কাজ ভুলে যাবেন।

ধনুঃ অতিরিক্ত অর্থ সঞ্চয় করে রাখুন, দুঃসময়ে কাজে দেবে। খারাপ সময়ে পরিবারকে পাশে পাবেন। সঙ্গীকে সময় দিতে না পারায় মনোমালিন্য হওয়ার সম্ভাবনা। তবে শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে।

বৃশ্চিকঃ আর্থিক উন্নতির যোগ রয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে মধুর সময় কাটানোর যোগ রয়েছে আজকের দিনে। অন্যের প্রয়োজনের বিষয়ে যত্নবান হোন। তবে বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা সমস্যা নিয়ে আসতে পারে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares