প্রচ্ছদ বাংলাদেশ জেলা

মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধন

12
মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধন
পড়া যাবে: < 1 minute

সেপ্টেম্বর ১২, ২০২০ ১০:২৮ অপরাহ্ন
19 বার পঠিত

মাধবপুর প্রতিনিধি::
হবিগঞ্জ মাধবপুর থানা কমপ্লেক্সের নান্দনিক গোল ঘর উদ্বোধন করা হয়েছে । আজ শনিবার সকাল এগারটায় হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ এর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম বলেছেন,গোল ঘরটি হবে সামাজিক বিরোধ নিস্পত্তির একটি অন্যতম স্থান। ছোটখাটো ঝগড়া বিবাদ জনপ্রতিনিধি ও পুলিশের সমন্বয়ে এখানে বসে ছোট পরিসরে নিষ্পত্তি করা হবে।

তিনি শনিবার সকাল ১১ টার দিকে মাধবপুর থানা পুলিশের তত্ত্বাধানে নব নির্মিত নান্দনিক গোল ঘর “দোলন চাঁপা” উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দীন, মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন,চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নাজমুল হক, চেয়ারম্যান ফারুখ পাঠান,আপন মিয়া, ইন্সপেক্টর গোলাম দস্তগীর আহমেদ,ইন্সপেক্টর কামরুল হাসান, ইন্সপেক্টর গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম,আওয়ামীলীগ নেতা বেনু রঞ্জন রায়,প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান, সাংবাদিক রোকন উদ্দিন লস্কর, আইয়ুব খান, সানাউল হক চৌধুরী শামীম সহ থানা অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  নবীগঞ্জে মামলার পলাতক আসামী গ্রেপ্তার

বাংলা ম্যাগাজিন!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 2
    Shares