প্রচ্ছদ বাংলাদেশ জেলা

পাইকগাছায় খড়িয়া মিনহাজ চকে জোরপূর্বক অন্যের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ

11
পাইকগাছায় খড়িয়া মিনহাজ চকে জোরপূর্বক অন্যের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ
পড়া যাবে: < 1 minute

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় খড়িয়া মিনহাজ চকে জোরপূর্বক অন্যের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগে থানায় সাধারণ ডায়েরী হয়েছে।
উপজেলার খড়িয়া মিনহাজ চকে এ্যাড. কালিপদ মন্ডলের রেকর্ডীয় সম্পত্তি স্থানীয় আছাবুর রহমান ও আব্দুর রহিম সরদার শনিবার সকালে জোরপূর্বক দোকান ঘর নির্মাণের চেষ্টা করে। বাঁধা দিলে উভয়পক্ষের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এর প্রেক্ষিতে জমির মালিক সাগর কুমার মন্ডল বাদী হয়ে পাইকগাছা থানায় আছাবুর রহমান সরদার ও আব্দুর রহিম সরদারের বিরুদ্ধে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরী করেছে। এ ব্যাপারে এ্যাড. কালিপদ মন্ডলের ছেলে সাগর কুমার মন্ডল জানায়, ওয়াপদা কর্তৃপক্ষ তাদের রেকর্ডীয় জমি অধিগ্রহণ করে। যার কিছু অংশ ওয়াপদার বাইরে পড়লে তা যথারীতি ডিরিকুইডিশান করে নিজেদের ভোগ দখলে রেখেছে। এদিকে, ইউপি সদস্য আছাবুর রহমান সরদার জানান, পানি উন্নয়ন বোর্ডের জায়গায় অফিস করার জন্য একটি ঘর তৈরী করছি। পুলিশ বাঁধা দিলে আমরা কাজ বন্ধ করেছি। পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী ফরিদ উদ্দীন জানান, ওয়াপদার জায়গাতে কাউকে ঘর বাঁধতে দেয়া হবে না।

আরও পড়ুন:  মা ও বোনের বর্ণনা: সেই রাতে তিন্নীর সঙ্গে যা ঘটে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares