প্রচ্ছদ জেলা রাত ৯টার পর চায়ের দোকান বন্ধ রাখার নির্দেশ

রাত ৯টার পর চায়ের দোকান বন্ধ রাখার নির্দেশ

276
পড়া যাবে: < 1 minute
advertisement

ব*খাটেপনা বন্ধে সুনামগঞ্জে রাত ৯টা থেকে অলিগলির সব চায়ের দোকান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান। শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই নির্দেশনার কথা জানান।

advertisement

এসপি মিজানুর বলেন, ‘সুনামগঞ্জের মানুষজন ভালো। আমরা চাই সাংবাদিক ও পুলিশ মিলে এক সঙ্গে কাজ করার। আমি সুনামগঞ্জ আসার পর দেখেছি এখানে চাঁদাবাজি, জুয়া খেলা, উঠতি ছেলেদের রাতভর আড্ডা ইত্যাদি হচ্ছে। কিন্তু আমি এখন পরিষ্কার বলে দিতে চাচ্ছি আমার জেলায় এসব হবে না।’

তিনি বলেন, ‘আমি চাঁ*দাবাজি বা জু*য়া খেলা কিংবা কোনো রকম অ*পরাধমূলক কাজ আমি মেনে নেব না। আমার সুনামগঞ্জ জেলা থাকবে মাদক ও দুর্নীতিমুক্ত।’

আরও পড়ুন:  সরকারি টাকায় নিজের জন্য ব্রিজ বানাচ্ছেন আওয়ামী লীগ নেতা!

এসময় এসপি বলেন, অনেক সময় দেখেছি শহরের বিভিন্ন পয়েন্টে দিন থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত ছেলেরা আড্ডা দেয়। এটা কিন্তু সমাজের দৃষ্টিতে খারাপ। তাছাড়া ওই সময় অনেক ছেলে ব*খাটেপনা করে। তাই আমি সংশ্লিষ্ট সকলকে জানিয়ে দিতে চাচ্ছি- সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সকল চায়ের দোকার বন্ধ করে দিতে হবে।

তিনি বলেন, শুধু বাসস্টেশন ও লোক সমাগম এলাকাগুলো বাদ দিয়ে বাকি যে অলিগলিতে চায়ের দোকান বা টং রয়েছে সেগুলো বন্ধ করে দিতে হবে। রাত ৯টার পর দলবদ্ধ আড্ডা মেনে নেওয়া হবে না।

সাংবাদিকদের উদ্দেশে এসপি বলেন, আইনের ঊর্ধ্বে আমরা কেউ নই। তাই আপনাদের গাড়িতে নম্বর প্লেট, সঙ্গে ড্রাইভিং লাইসেন্স রাখবেন। মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার করবেন।

আরও পড়ুন:  প্রেমের নামে ইউএনওর যৌ*নতা

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার হায়তুন নবী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ-সভাপতি মাছুম হেলাল, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 411
    Shares
advertisement