প্রচ্ছদ রাজনীতি বিএনপি

খুলনায় করোনা সংক্রমণ রোধে বিএনপির নতুন কর্মসূচি

11
চার আসনের উপনির্বাচন দলের মনোনয়ন বোর্ডে প্রার্থীদের সাক্ষাৎকার শুরু
পড়া যাবে: < 1 minute

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে খুলনা মহানগর বিএনপি নতুন করে জনসচেতনতামূলক প্রচারণাসহ নগরীতে জনগনের মাঝে দশ হাজার মাস্ক বিতরণ করবে। একই সাথে কল সেন্টারের কার্যপরিধি বাড়িয়ে অক্সিজেন, ডাক্তারী পরামর্শ, অ্যাম্বুলেন্স সেবাসহ চিকিৎসাসেবা কার্যক্রম আরো সম্প্রসারণ করবে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রূপসা স্ট্যান্ড রোডস্থ কলসেন্টার পরিচালনা কমিটির সভা অন্যতম পরিচালক ও নগর বিএনপির উপদেষ্টামন্ডলীর সিনিয়র সদস্য সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চুর সভাপতিত্বে এইসব কর্মসূচি গ্রহণ করা হয়।

সভায় নগরীতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা কর্মসূচি গ্রহণের উপর গুরুত্বারোপ করে ব্যাপক প্রচারণা কার্যক্রম গ্রহণ করা হয়। ওয়ার্ডে ওয়ার্ডে লিফলেট বিলি ও মাইকে প্রচারের মাধ্যমে জনগনকে সচেতন করা, পাড়া-মহল্লায় গণসংযোগ করা সিদ্ধান্ত গ্রহণ করা হয়, এক্ষেত্রে প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়।

আরও পড়ুন:  আগামীকাল শফিকুল গানি স্বপনের ৭২তম জন্মবার্ষিকী

সভায় নগরীতে দশ হাজার জনগনের মাধে মাস্ক বিতরণের কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সভায় মৃত করোনা রোগীর দাফনের জন্য একটি টিম গঠন করা হয়।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে গৃহীত নতুন কর্মসূচি সফলে নগরবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করা হয়েছে। সভায় করোনায় মৃতদের আত্মার মাগফেরাত কামনা এবং আক্রান্তদের আরোগ্য কামনা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, নগর বিএনপি নেতা স ম আব্দুর রহমান, শাহ জালাল লাবলু, সৈয়দা রেহেনা ঈসা, সিরাজুল হক নান্নু, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, গিয়াস উদ্দিন বনি, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, নিয়াজ আহমেদ তুহিন, হাসানুর রশীদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, শরীফুল ইসলাম বাবু, বদরুল আনাম, মেজবাউদ্দিন মিজু, আবু সাঈদ শেখ, চেয়ারম্যান মাসুদ, জিএম রফিকুল ইসলাম, মোহাম্মদ আলী, ডা. ফারুক হোসেন, সিরাজুল ইসলাম লিটন, কেএম মাহবুব আলম, সজীব তালুকদার, আরিফুর রহমান আরিফ, রাজিবুল হাসান বাপ্পী, আনজিরা খাতুন, আবু তালেব, কওসারী জাহান মঞ্জু প্রমুখ। এছাড়া সম্মানিত আমন্ত্রিত অতিথি গ্লোবাল খুলনার শাহ্ মামুনুর রহমান তুহিন, খুবি’র বন্ধন’র মোহাম্মদ আলী ও সফিকুর রহমান।

আরও পড়ুন:  গণমানুষের আস্থা ও ভালোবাসার রাজনৈতিক শক্তি জাতীয় পার্টি

সভা শেষে সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বনির ৬ হাজার টাকা ও সজীব তালুকদার মাস্ক ও সেনিটাইজার দান গ্রহণ করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares