প্রচ্ছদ জেলা বিয়ে করল ছেলে, একাধীকবার ধ*র্ষণ করল বাবা

বিয়ে করল ছেলে, একাধীকবার ধ*র্ষণ করল বাবা

542
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

গত রোজার মাসে ছেলে বিয়ে করে। ছেলে পেশায় মিস্ত্রি। প্রায়ই দূরে বিভিন্ন জায়গায় কাজ করতে যেতেন। এ সুযোগে পুত্রবধুকে একাধিকবার ধ*র্ষণ করতেন বলে আদালতে সোমবার যশোর সিনিয়ার জু*ডিসিয়া*ল ম্যা*জিস্ট্রেট গৌতম মল্লিকের আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আ*টক শ্বশুর আমির মিয়া (৫২) এসব কথা বলেন। আ*টক আমির মিয়া সদর উপজেলার সাড়াপোল গ্রামের লেদু মিয়ার ছেলে। জ*বানব*ন্দি শেষে আদালত তাকে কা*রাগারে পাঠানোর আদেশ দেন।

advertisement

জ*বানব*ন্দিতে তিনি আরো জানান, তার ছেলে ইব্রাহিম প্রেম করে ভি*কটিমকে বিয়ে করে। ছেলে বৌ ঘরে ও তারা বাইরে বাড়ান্দায় ঘুমাতেন। বিয়ের পর তার বৌমা বিভিন্ন সময় তার মোবাইল নিয়ে গেমস খেলতেন ও গান শুনতেন।

এসব নিয়ে বৌমার সাথে বিভিন্ন কথা বার্তা হতো তার। ঈদের পরে একদিন রাতে বৌমাকে আসতে বলেন। রাতে বৌমা আসলে তাকে ধ*র্ষণ করেন। পরে ভি*কটিম জামরুলতলায় তার খালার বাড়িতে যায়। বৌমা ৩১ আগষ্ট তাকে খালার বাড়িতে যেতে বলে। পরে বৌমা তার খালাদের বিষয়টি জানিয়ে দেন বলে তিনি আদালতকে জানান। পুলিশ তাকে আ*টক করে। এ ঘটনায় ওই গৃহবধু শ্বশুর, স্বামী ইব্রাহিম, শ্বাশুড়ী রহিমার বিরুদ্ধে কোতোয়ালী থানায় মা*মলা করেন।

আরও পড়ুন:  রক্ত পরীক্ষায় মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল, জীবন নিয়ে এ কেমন ছিনিমিনি!

মা*মলায় তিনি উল্লেখ করেন, ৩ মাস আগে সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে ইব্রাহিমের সাথে তার বিয়ে হয়। বিয়ের এক সপ্তাহের মাথায় তার শ্বশুর জোড়পূর্বক তাকে ধ*র্ষণ করে। এ ব্যাপারে তিনি তার স্বামী ও শাশুড়িকে জানালেও কোনো সাড়া পাননি।

পরে একদিন শ্বশুর বলেন তার সাথে শা*রীরি*ক স*ম্পর্ক না রাখলে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হবে। কিন্তু প্রেম করে বিয়ের বিষয় মেয়ের পরিবারের কেউ মেনে নেইনি বলে তার যাবার কোনো জায়গা ছিলনা। এতে করে তাকে একাধিকবার ধ*র্ষণ করেন আমিন মিয়া।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 291
    Shares
advertisement