প্রচ্ছদ আইন-আদালত কা*রাগা*র থেকে মুক্তি পেলেন মিন্নি

কা*রাগা*র থেকে মুক্তি পেলেন মিন্নি

75
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

বরগুনায় রিফাত শরীফ হ*ত্যা মা*মলার প্রধান আ*সামি রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিক মিন্নি কা*রাগা*র থেকে মু*ক্তি পেয়েছেন। আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বরগুনা কা*রাগা*র থেকে মুক্তি পান মিন্নি।

advertisement

কা*রাগা*র থেকে মিন্নি বের হওয়ায় সময় উপস্থিত ছিলেন- মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর ও তার আইনজীবী মাহবুবুল বারী আসলাম। কা*রাগা*র থেকে বের হওয়ার পর মিন্নিকে অ্যাম্বুলেন্সযোগে বাসায় নিয়ে যাওয়া হয়। মিন্নি কা*রাগা*র থেকে মুক্তি পাওয়ার খবর ছড়িয়ে পড়লে কা*রাগা*র প্রাঙ্গণে উপস্থিত হয় উৎসুক জনতা। কা*রাগা*র প্রাঙ্গণে উপস্থিত ছিলেন পুলিশ সদস্যরাও।

এর আগে দুপুর ১২টার দিকে মিন্নির জা*মিনের আদেশের কপি বরগুনার আদালতে পৌঁছায়। সেখানে আইনি প্রক্রিয়া শেষে জা*মিনের আদেশের কপি কা*রাগা*রে পাঠানো হয়।

আরও পড়ুন:  রিফাত শরীফ হ*ত্যা মা*মলায় জামিন পেলেন মিন্নি

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, মিন্নিকে দেয়া হাইকোর্টের অন্তবর্তী জা*মিনের আদেশের স্বাক্ষরিত কপি দুপুর ১২টার দিকে বরগুনার চিফ জু*ডিশিয়া*ল ম্যাজিস্ট্রেট আদালতে এসে পৌঁছে। পরে মিন্নির পক্ষে বে*লব*ন্ড দাখিলের অনুরোধ করা হয়। বিচারক বে*লব*ন্ড গ্রহণ করে কা*রা কর্তৃপক্ষকে রিলিজ অর্ডার পাঠান। সব দাফতরিক কাজ শেষে বিকেল সোয়া ৪টার দিকে কা*রামু*ক্ত হন মিন্নি।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কু*পিয়ে হ*ত্যা করা হয়। যার ভিডিও ফেসবুকে ভাইরাল হলে দেশে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বা*দী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে মা*মলা করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 231
    Shares
advertisement