প্রচ্ছদ খেলা ফুটবল

পিএসজিকে বিদায় জানাচ্ছে এমবাপ্পে

12
পিএসজিকে বিদায় জানাচ্ছে এমবাপ্পে
পড়া যাবে: < 1 minute

কিছুদিন আগে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে ওঠার পর প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) চেয়ারম্যান নাসের খেলাইফি বলেছিলেন, নেইমার-এমবাপ্পে বিক্রির জন্য নয়। কিন্তু ২১ বছর বয়সী এমবাপ্পেকে হয়তো ধরে রাখতে পারবে না ক্লাবটি। সংবাদমাধ্যম সানডে টাইমসের খবর, ফরাসি তারকা নিজ থেকেই পিএসজিকে জানিয়েছেন, আগামী গ্রীষ্মে ক্লাব ছাড়তে চান তিনি। ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়ার খবরে নিশ্চিতভাবেই খুশি হবে রিয়াল মাদ্রিদ। অনেকদিন ধরে এমবাপ্পেকে নজরে রাখছে স্প্যানিশ ক্লাবটি। আর এমবাপ্পে নিজেও রিয়াল মাদ্রিদের অনুরক্ত।

তবে লিভারপুলকেও পছন্দ করেন তিনি। বছরের শুরুতে অলরেডদের নিয়ে ফরাসি তারকা বলেছিলেন, ‘লিভারপুল এই মূহূর্তে যা করছে তা অসাধারণ।বাইরে থেকে অনেক কিছুই সহজ মনে হয়, কিন্তু কোনো কিছুই আসলে সহজ নয়। ওরা তিন দিন পর পর একটি করে ম্যাচ খেলছে এবং জিতছে। তারা জিতছে, তারা জিতছে। ওরা মেশিনের মতো।’

আরও পড়ুন:  এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার গল্প লিখল পিএসজি

লিভারপুলের আক্রমণভাগের তিন তারকা মোহাম্মদ সালাহ, সাদিও মানে ও রবার্তো ফিরমিনোর চুক্তি ২০২৩ পর্যন্ত। সালাহ ও মানের ক্লাব ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। অ্যানফিল্ডে তাদের যোগ্য উত্তরসূরি হতে পারেন এমবাপ্পে। তবে টাইমস জানিয়েছে, এমবাপ্পেকে পেতে রিয়াল-লিভারপুলের সঙ্গে লড়াইয়ে নামতে প্রস্তুত ইংল্যান্ডের আরেক ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও।

বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডকে পাওয়ার দৌড়ে নাম শোনা যাচ্ছে বার্সেলোনারও। আগামী মৌসুমে লিওনেল মেসি ক্যাম্প ন্যু ছাড়লে এমবাপ্পেকে দিয়ে সেই শূন্যস্থান পূরণের কথা ভাবছে কাতালানরা। মার্কার প্রতিবেদনে এমনটাই উঠে এসে

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares