প্রচ্ছদ জেলা প*রকী*য়ার কারনে স্ত্রীর হা*ত কে*টে বি*চ্ছিন্ন করে ফেললেন স্বামী

প*রকী*য়ার কারনে স্ত্রীর হা*ত কে*টে বি*চ্ছিন্ন করে ফেললেন স্বামী

67
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

পরকীয়ার অভিযোগ এনে নরসিংদীতে স্ত্রীর হা*ত কে*টে বি*চ্ছিন্ন করে ফেললেন বিষ্ণু সূত্রধর নামে এক ব্যক্তি। এ ঘটনায় গ্রে*প্তার বিষ্ণু সূত্রধর বুধবার বিকেলে আদালতে ১৬*৪ ধা*রায় স্বী*কারো*ক্তিমূ*লক জ*বানব*ন্দি দিয়েছেন। স্ত্রীর প*রকী*য়ায় ক্ষি*প্ত হয়ে তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে আদালতে জানিয়েছেন।

advertisement

গত সোমবার দিবাগত রাত ৩টার দিকে স্ত্রী দীপা চন্দ্র সূত্রধরের (২৭) হাত কে*টে বি*চ্ছিন্ন করে দেন স্বামী বিষ্ণু সূত্রধর।এ ঘটনায় মঙ্গলবার রাতে দীপার ছোট ভাই রাজীব চন্দ্র সূত্রধর বা*দী হয়ে নরসিংদী সদর মডেল থানায় বিষ্ণু সূত্রধরকে আ*সামি করে হ*ত্যাচে*ষ্টা মা*মলা করেছেন। পরে ওইদিন রাতেই পুলিশ বিষ্ণু সূত্রধরকে গ্রে*প্তার করে।

আ*হত দীপা চন্দ্র সূত্রধর নরসিংদী পৌর শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য দিলীপ সূত্রধরের মেয়ে। তার স্বামী বিষ্ণু সূত্রধরের বাড়ি কুড়িগ্রামে।

আরও পড়ুন:  অশ্লীল ভিডিও দেখিয়ে ছাত্রীদের স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে বিভিন্ন অশ্লীল কাজ

তবে আ*হত দীপার পরিবারের দাবি, সম্প্রতি দীপার বাবা দিলীপ সূত্রধর বিজিবির সদস্য পদ থেকে অবসর নিয়ে পেনশনের কিছু টাকা পেয়েছেন। শ্বশুরের সেই টাকার প্রতি লোভ জন্মায় বিষ্ণুর। সম্প্রতি তিনি ১০ লাখ টাকা যৌ*তুক দাবি করেন।

কিন্তু দীপা এ কথা বাবাকে বলতে অস্বীকৃতি জানান। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বিষ্ণু তার শ্বশুরবাড়ি নরসিংদীর পশ্চিম কান্দাপাড়ায় আসেন। রাতের খাওয়া-দাওয়া শেষে পরিবারের সবার সঙ্গে রাত ১টা পর্যন্ত আড্ডা দেন। রাত ৩টার দিকে আকষ্মিক বিষ্ণু চা*পাতি দিয়ে তার স্ত্রী দীপার ডান হাতের বা*হু থেকে কে*টে বি*চ্ছিন্ন করে ফেলে। এ সময় দীপা চিৎকার দিলে চা*পাতির কো*প মুখের ডান গালে ও বাম হাতে লাগে। এতে গা*লের মাংসও কে*টে যায়।

আরও পড়ুন:  তোর স্বামীকে ক্রসফায়ার দেয়া হচ্ছে, ১ লাখ টাকা নিয়ে আয়

আ*হত দীপা সূত্রধর বলেন, ঘুমের মধ্যে হঠাৎ বিষ্ণু চা*পাতি দিয়ে আমার হা*ত কে*টে ফেলে। তারপর সে আমাকে জ*বাই করতে চেয়েছিল, কিন্তু পারেনি। সেই আ*ঘাতই আমার গা*লে ও বাম হা*তে কো*প লেগেছে। বিষ্ণু আমাকে খু*ন ক*রার পর আমার দুই ছেলে মেয়েকেও খু*ন ক*রত।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 74
    Shares
advertisement