প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

বিকাশে কুইজ খেলে অর্থ জেতার সুযোগ

25
৪০০ টাকা পর্যন্ত ‘ক্যাশব্যাক’ দিচ্ছে বিকাশ
পড়া যাবে: < 1 minute

কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিকাশ গ্রাহকরা সহজ তিনটি প্রশ্নের উত্তর দিয়ে পেতে পারেন ৫০০ টাকা পুরস্কার। ১৪ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিকাশের ওয়েবসাইটে এই কুইজে অংশ নিতে পারবেন গ্রাহকরা।প্রতিদিন দৈবচয়ন পদ্ধতিতে তিনটি প্রশ্নেরভিত্তিতে দ্রুততম সময়ে সঠিক উত্তরদাতা ৫০০ জনকে বিজয়ী নির্বাচন করা হবে। কুইজ চলাকালীন ১৭ দিনে মোট ৮ হাজার ৫০০ জন বিজয়ী গ্রাহককে পুরষ্কার দেয়া হবে। বিজয়ীরা মোট পাবেন ৪২ লাখ ৫০ হাজার টাকা।

একজন বিকাশ গ্রাহক প্রতিযোগিতায় একবারই পুরষ্কারটি পাবেন। কুইজ প্রতিযোগিতায় পুরস্কার জেতার আগ পর্যন্ত যতবার খুশি অংশ নেয়া যাবে। প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহককে http://bkash.com/quiz/public/ সাইট কিংবা বিকাশের ফেসবুক পেজ ভিজিট করতে হবে। বিকাশ ওয়েবসাইটের ওয়েব ব্যানার এবং ফেসবুক পেজেও কুইজের লিংক দেয়া থাকবে। গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। বিজয়ী হিসেবে নির্বাচিত হতে সেপ্টেম্বরের শুরু থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণের দিন পর্যন্ত যেকোনো দিন বিকাশ অ্যাপে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, মেক পেমেন্ট, পে বিল, অ্যাড মানি (কার্ড-টু-বিকাশ) কিংবা ট্রান্সফার মানি সেবাগুলোর একটি ব্যবহার করতে হবে।

আরও পড়ুন:  ১৮ অক্টোবরকে জাতীয় দিবস ঘোষণা করার দাবি পলকের

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরের দিন দুপুর ১টা থেকে বিকাশ অ্যাপের কুইজ আইকনে ক্লিক করলে দেখা যাবে। পুরস্কারের টাকা ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে। প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি সক্রিয় থাকতে হবে এবং নতুন বিকাশ গ্রাহকদের অংশগ্রহণের আগে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নতুন গ্রাহক চাইলে বিকাশ অ্যাপ থেকে জাতীয় পরিচয়পত্র এবং নিজের ছবি তুলে নিজেই নিবন্ধন করতে পারবেন।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট গ্রুপের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ খ্রিষ্টাব্দ থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

আরও পড়ুন:  “নাজির পারভেজ চাকরী ছেড়ে হলেন দইওয়ালা ভাই”

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares