প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ঝিনাইদহের শৈলকুপায় শিশু ধর্ষনের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

16
ঝিনাইদহের শৈলকুপায় শিশু ধর্ষনের অভিযোগ, ধর্ষক গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পদমদি গ্রামে ৮ বছরের এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার সকালে ওই গ্রামের আলম মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। সেসময় ওই শিশুটিকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শিশুটি পদমদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় আশিক হোসেন (১৯) নামের ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আশিক শেখপাড়া দুঃখী মাহমুদ ডিগ্রী কলেজের ১ম বর্ষের ছাত্র।

আরও পড়ুন:  মঞ্জুরুল ইমামের ১৭তম শাহাদাৎ বার্ষিকী আজ

নির্যাতিতার স্বজনরা জানায়, পাশ্ববর্তী আলমের বাড়ির ফ্রিজে মাছ রাখা ছিল। মেয়েটি সোমবার সকালে ওই মাছ আনতে গেলে আলমের ছেলে আশিক মেয়েটিকে ভয় দেখিয়ে এমন ঘটনা ঘটায়।

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনার সাথে জড়িত আশিক নামে একজনকে আটক করা হয়েছে এবং ধর্ষিতার পিতা বাদি হয়ে শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং ১০।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares