প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

দুই স্মার্টফোনের দাম কমালো ভিভো

34
দুই স্মার্টফোনের দাম কমালো ভিভো
পড়া যাবে: < 1 minute

ওয়াই সিরিজের দুই স্মার্টফোনের মূল্যে ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে ভিভো। মধ্য ও নিম্নক্রয়সীমার মধ্যে থাকা ভিভো ওয়াই৫০ ও ভিভো ওয়াই ৯১সি স্মার্টফোনের মূল্যে ছাড় দেওয়ার কথা জানিয়েছে চীনা এই বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান।

ভিভো ওয়াই৫০ পাওয়া যাবে ২০ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ২২ হাজার ৯৯০ টাকা। এবং ভিভো ওয়াই৯১সি স্মার্টফোনটি পাওয়া যাবে ৮ হাজার ৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ৯ হাজার ৯৯০ টাকা।

এর মধ্যে ভিভো ওয়াই৫০ স্মার্টফোনটি কিছুদিন আগেই বাংলাদেশের বাজারে এসেছে। ভিভো ওয়াই৫০ ফোনের ব্যাটারিটি ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন, অন্যদিকে ওয়াই৯১সি ফোনে রয়েছে ৪০৩০ এমএএইচ ব্যাটারি। ভিভো ওয়াই৫০ এর র‌্যাম ও রম যথাক্রমে ৮ ও ১২৮ জিবির, যেখানে ভিভো ওয়াই৯১সি স্মার্টফোনের র‌্যাম ও রম ২ এবং ৩২ জিবি।

আরও পড়ুন:  ওয়ালটনের ইতিহাস ও খুঁটিনাটি তথ্য

গত মার্চ মাস থেকে করোনার প্রাদুর্ভাব শুরুর পর- গ্রাহকদের ক্রয়ক্ষমতার কথা মাথায় রেখে বেশ কয়েকটি মিডরেঞ্জের স্মার্টফোন বাজারে আনে বহুজাতিক এই প্রযুক্তি প্রতিষ্ঠান। সম্প্রতি ওয়াই সিরিজের আরো একটি স্মার্টফোন আনার ঘোষণা দেওয়ার পরে- এবার স্মার্টফোনে ছাড়ের এই ঘোষণা এলো প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।