প্রচ্ছদ খেলা ক্রিকেট

৫১ বছর বয়সেও ‘উড়ন্ত’ ক্যাচ ধরছেন জন্টি রোডস! (ভিডিও)

11
Sportszone24
পড়া যাবে: < 1 minute

শুধুমাত্র ফিল্ডিং দিয়েই মানুষের মনে জায়গা করে নেয়া যায়, তা প্রমাণ করে গেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার জন্টি রোডস। অনেকেই বলে থাকেন, ব্যাটিং যেমনই হোক, শুধুমাত্র ফিল্ডিংয়ের জন্য হলেও জন্টি রোডস যেকোন একাদশে জায়গা পেয়ে যাবেন।

ফিল্ডিং যদি হয় কোনো শিল্প, তাহলে সে শিল্পের কারিগর জন্টি রোডস। একথা মেনে নিতে কারো আপত্তি থাকার কথা নয়। আর তাই যেকোনো দলে তাকে ফিল্ডিং কোচ হিসেবে চাইছে৷ জমজমাট টি-টোয়েন্টি লিগ আইপিএলে কিংস এলেভেন পাঞ্জাবের হয়ে ফিল্ডিং কোচ হিসেবে এবারের আসরে কাজ করছেন তিনি।

আরও পড়ুন:  সাকিব ভাই হায়দ্রাবাদে খেলার সময়ে আমি হায়দ্রাবাদকে সাপোর্ট করেছি

আসর শুরু হওয়ার আগেই ইতিমধ্যে অনুশীলনে নেমেছে দলটি। যেখানে অনুশীলনের এক পর্যায়ে উড়ন্ত ক্যাচ ধরতে দেখা যায় ৫১ বছর বয়সী এই প্রোটিয়া ক্রিকেটারকে। আর তার দুর্দান্ত সেই ভিডিও মূহুর্তেই ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ভিডিও বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে পাঞ্জাব। টুইট বার্তার ক্যাপশনে লেখা হয়, “তুমি (জন্টি) কি সত্যিই এটা ধরেছ?” ভিডিওটি রিটুইট করে উত্তর দিয়েছেন জন্টি, “মাঠে মজা করতে পারব না, এমন বুড়ো কখনও হবো না, ৫১ বছরেও আমি উড়তে পারি। তবে ল্যান্ডিংটা একটু সমস্যা ছিল।”

Did you ‘catch’ that? 😮#SaddaPunjab #Dream11IPL @JontyRhodes8 pic.twitter.com/VmrCnQtgBZ

আরও পড়ুন:  ডাবল হ্যাট্রটিক করে ইতিহাস গড়লেন আফ্রিদি; ছয় উইকেটই বোল্ড আউট! (ভিডিও)

— Kings XI Punjab (@lionsdenkxip) September 14, 2020

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares