প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দেবহাটায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ আসামী আটক

12
দেবহাটায় পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ আসামী আটক
পড়া যাবে: < 1 minute

কে.এম রেজাউল করিম, দেবহাটা প্রতিনিধি

দেবহাটা থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ আসামী আটক হয়েছে। আটককৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। আটককৃত আসাীদের মধ্যে ১ জন দেবহাটা থানায় পারিঃ জারিঃ এর ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত আসামী এবং অপরজন জিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত। পুলিশ জানায়, সাতীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর দিক নির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার, দেবহাটা সার্কেল শেখ ইয়াছিন আলীর তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইনশৃঙ্খলা রা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং-১৫/০৯/২০২০ তারিখ এএসআই(নিঃ)/ সুজিত বিশ্বাস সঙ্গীয় ফোর্সের সহায়তায় পারিঃ জারিঃ-০৪/২০(দেবহাটা) এর ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত আসামী ১। মোঃ নুরনবী, পিতা- মোঃ নুর আলী মোল্লা, সাং-সখিপুর,

আরও পড়ুন:  মুক্তিযোদ্ধা ইনু একজন নির্মোহ-নির্লোভ মানুষ ছিলেন: শোকসভায় বক্তারা

থানা- দেবহাটা, জেলা- সাতীরা এবং এসআই (নিঃ) আসিফ মাহমুদ সঙ্গীয় এএসআই(নিঃ)/ পূর্ণানন্দ হরি এর সহায়তায় জিআর-৫২/১৮ এবং জিআর-১১৮/১৬ এর আসামি ২। মোর্শেদ আলী সরদার, পিতা- মৃত ফজর আলী সরদার, সাং- নারিকেলি, থানা- দেবহাটা, জেলা- সাতীরাকে গ্রেফতার করেন। আসামীদেরকে মঙ্গলবার বিচারার্থে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares